বগুড়ায় লিচু খাওয়ানোর কথা বলে ৬ বছরের ভাতিজিকে ধর্ষণ করল বড়আব্বা

678

স্টাফ রিপোর্টার

বগুড়ার শাজাহানপুরে লিচু খাওয়ানোর কথা বলে নিজ ঘরে ডেকে নিয়ে ৬ বছরের ভাতিজিকে ধর্ষণ করেন বড় চাচা।সম্পর্কে শিশুটির বাবার আপন খালাতো ভাই। তাকে শিশুটি ‘বড়আব্বা’ বলে ডাকতো। এ ঘটনায় ধর্ষক রফিকুল ইসলামকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত রফিকুল ইসলাম উপজেলার আমরুল ইউনিয়নের পলিপালাশ গ্রামের মৃত মনছের আলীর ছেলে। এ ঘটনায় শিশুটি মা বাদী হয়ে শাজাহানপুর থানায় মামলা দয়ের করেছেন। আজ বুধবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

শিশুটির মা জানান, তার স্বামী পেশায় একজন ট্রলিচালক। আসামি রফিকুল ইসলাম সম্পর্কে তার স্বামীর আপন খালাতো ভাই। পাশাপাশি তার বাড়ি। প্রতিদিনের মত তার স্বামী মঙ্গলবার ট্রলি নিয়ে ভাড়ায় যান। মেয়ে প্রতিবেশী শিশুদের সাথে বাড়ির বাইরে খেলা করছিল। দুপুরের দিকে মেয়েকে গোসলের জন্য ডাকাডাকি করে না পেয়ে আশপাশে খুঁজছিলেন। একপর্যায়ে আসামির বাড়ির ঘরের ভেতর থেকে মেয়ের কান্না শুনে দরজার সামনে গিয়ে দাঁড়ালে আসামি দরজা খুলে বলে তোর মেয়েকে লিচু দেয়ার জন্য ডেকেছিলাম। তখন সন্দেহ হলে মেয়েকে কোলে করে নিয়ে এসে গোসল করাতে নিয়ে গেলে মেয়ের জামা ও দেহে ধর্ষণের আলামত দেখ পান। জিজ্ঞাসা করলে মেয়ে কাঁদতে কাঁদতে বলেন, ‘বড়আব্বা’ ডেকে নিয়ে জোর করে ‘খারাপ কাজ’ করছে।

এ ঘটনা জানাজানি হলে স্থানীয় লোকজনের কাছে রফিকুল ইসলাম ঘটনা স্বীকার করেছেন বলে মামলার এজাহারে উল্লেখ করেছেন।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, মামলা দায়ের হয়েছে। মেয়েকে ডাক্তারী পরীক্ষার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।