আদমদীঘিতে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

271

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার আদমদীঘিতে ট্রাকের চাপায় আনন্দ পাহান (২০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।এ সময় মোটরসাইকেলের অপর আরোহী সঞ্জয় পাল গুরুত্বর আহত হয়।

আজ বৃহস্পতিবার দুপুর পৌনে ১টায় উপজেলার ছাতিয়ানগ্রাম-আদমদীঘি সড়কের ডহরপুর গ্রামে এই দুর্ঘটনা ঘটে। নিহত আনন্দ উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির ইসবপুর গ্রামের মুক্তা পাহানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে ইসবপুর গ্রামের নিজ বাড়ি থেকে একটি পালসার মোটরসাইকেল যোগে আদমদীঘি যাচ্ছিলেন আনন্দ পাহান ও প্রতিবেশী যুবক সঞ্জয় পাল। এ সময় তারা উপজেলার ডহরপুর গ্রামে পৌঁছলে পিছন থেকে দ্রুত গতিতে আসা একটি মরিচ বোঝাই ট্রাক তাদের ওভারটেক করার সময় ধাক্কা দিলে মোটরসাইকেল চালক আনন্দ ট্রাকের চাকার নিচে পড়ে যায়। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। একই গ্রামের অপর মোটরসাইকেল আরোহী কার্তিক পালের ছেলে সঞ্জয় পাল গুরুত্বর আহত হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। ঘতক ট্রাকটি পালিয়ে যায়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দিন বলেন, বৃষ্টির কারণে সড়ক ভেজা থাকায় মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান। এতে এই দুর্ঘটনা ঘটে।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।