দুপচাঁচিয়ায় অপহৃতা মাদ্রাসা ছাত্রী উদ্ধার

258

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার দুপচাঁচিয়া থেকে অপহৃতা মাদ্রাসা ছাত্রী (১৪) কে নওগাঁ জেলার কাঁদওয়া বটতলী এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।

জানা গেছে, উপজেলা সদরের পশ্চিম আলোহালী গ্রামের মেরাজুল ইসলামের মাদ্রাসা ছাত্রী (১৪) গত ৯ ফেব্রুয়ারি দুপুরে কোচিং-এ যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়। বাড়ির অদূরে পৌছিলে চার জনের এক দল দুষ্কৃতিকারী তার পথ রোধ করে অপহরণ করে। এ বিষয়ে তার বাবা মেরাজুল ইসলাম ৪ জনকে আসামি করে অপহরণসহ ধর্ষণের অভিযোগ এনে বগুড়া আদালতে মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত মামলা নিয়মিত হিসাবে গ্রহণের জন্য দুপচাঁচিয়া থানায় নথিপত্র প্রেরণ করেন। গত ১১ জুন শুক্রবার থানায় মামলা রেকর্ড হয়। পুলিশ মামলা গ্রহণ করেই অপহৃতা মাদ্রাসা ছাত্রীকে উদ্ধারে অভিযানে নামেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই এরশাদ আলী জানান, গোপন সূত্রে খবর পেয়ে নওগাঁ জেলার কাঁদওয়া বটতলী এলাকায় মামলার এজাহারভুক্ত ৪নং আসামি আছমা বেগমের বাড়িতে অভিযান চালান এ সময় পুলিশি উপস্থিতি টের পেয়ে বাড়ির লোকজন পালিয়ে গেলেও পুলিশ অপহৃতা মাদ্রাসা ছাত্রীকে ওই বাড়ি থেকে উদ্ধার করেন।

থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান আলী জানান, আজ রোববার অপহৃতাকে জবানবন্দী প্রদানের জন্য আদালতে ও ডাক্তারী পরীক্ষার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।