রায়নগর ইউনিয়ন আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

212

সোহাগ মাহবুব: গৌরব ঐতিহ্য সংগ্রাম ও সাফল্যের ৭২তম আওয়ামী লীগেরর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যােগে আলোচনা সভা ও কেক কর্তন অনুষ্ঠান রায়নগর বন্দর আওয়ামীলীগের অফিসে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩শে জুন) দুপুরে রায়নগর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শাহজাহান কাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মটু সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষকলীগের কৃষি ও পণ্য বিষয়ক সম্পাদক আজমল হোসেন।
এসময় তিনি বলেন ১৯৪৯ সালের ২৩শে জুন বিকালে ঢাকার কেএম দাস লেনের রোজ গার্ডেনে গঠিত হয় নতুন একটি রাজনৈতিক দল পূর্ব পাকিস্তান আওয়ামী মুসলিম লীগ। পরবর্তীতে সেই দলের নাম পরিবর্তন হয়ে হয় বাংলাদেশ আওয়ামী লীগ।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগ আহবায়ক রবিউল ইসলাম, ছাত্রলীগ সাধারণ সম্পাদক রোহানুল হক, সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক ওমর ফারুক, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ছানা সরকার, সাধারণ সম্পাদক কামাল পালা, জিন্নাহ মিয়া, বাবু মিয়া, ইউনুস আলী, সারোয়ার, মোস্তফা, তোফাজ্জল হোসেন তোফা, আবু সুফিয়ান, আব্দুস ছালাম, ইমন, ইসমাইল, আশরাফুল ইসলাম সহ আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।