খুনের জেলা বগুড়ায় আবারও নিজ গৃহে নারী আনসার সদস্য খুন

73

বগুড়া এক্সপ্রেস: বগুড়ার শিবগঞ্জে পূজা মণ্ডপে দায়িত্ব পালন শেষে বাড়ি ফিরে খুন হয়েছেন আশা রানী মোহন্ত (২৮) নামের এক আনসার-ভিডিপি সদস্য। গতকাল সোমবার রাতে নিজ ঘরে খুন হন তিনি। শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বিষয়টি নিশ্চিত করেছেন।
আশা রানী শিবগঞ্জ পৌর এলাকার বানাইল মহল্লার ভজন কুমার মোহন্তের স্ত্রী।
আশা রানীর শাশুড়ি সুপ্রীতি রানী মোহন্ত সাংবাদিকদের জানান, তাঁর ছেলের বউ বানাইল উত্তরপাড়া সর্বজনীন দুর্গা মন্দিরে নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন। সোমবার রাত ১১টার দিকে পূজা মণ্ডপ থেকে আশা রানী বাড়িতে যান। এ সময় তিনি মণ্ডপে ছিলেন এবং ছেলে নিজের মুদি দোকানে ছিল। রাত ১২টার দিকে বাড়িতে গিয়ে সোফার ওপরে আশা রানীকে পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে ছেলে এসে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঘটনাস্থল পরিদর্শনকারী বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) স্নিগ্ধ আকতার বলেন, মৃতদেহের মুখে এবং গলায় আঘাতের চিহ্ন দেখা গেছে। জিনসের প্যান্ট এবং কামিজ পড়া ছিল। কানের একটি দুল সোফার নিচে পড়ে ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই বাড়িতে আশা রানী একা থাকার সুযোগে দুর্বৃত্তরা বেশ করে তাকে হত্যা করে পালিয়ে গেছে।
শিবগঞ্জ থানার ওসি আবদুর রউফ বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্বামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা হবে।
সুত্রঃ- আজকের পত্রিকা