শাজাহানপুরে কিশোর অটোরিকশা চালকের লাশ উদ্ধার

238

দুলাল হোসেন,শাজাহানপুর বগুড়াঃ বগুড়ার শাজাহানপুরে কিশোর অটোরিকশা চালক সাব্বিরের (১৪) মরদেহ উদ্ধার করেছে শাজাহানপুর থানা পুলিশ।
আজ ২৪জুন বৃহস্পতিবার সকাল ৯টায় শাজাহানপুর উপজেলা খরনা ইউনিয়নের দেশমা- বীরগ্রাম রাস্তা সংলগ্ন একটি ডোবা থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত সাব্বির কাহালু উপজেলার জামগ্রাম জামাই পাড়ার গোলাম রাব্বানী ছেলে।সে জামগ্রাম উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

জানাগেছে, গত মঙ্গলবার বিকেলে জামগ্রাম স্ট্যান্ড থেকে ব্যাটারী চালিত অটোরিক্সা নিয়ে বের হয়ে সে আর বাড়ি ফিরে আসেনি নানা ভাবে খোঁজা-খুজি করে না পেলে কাহালু থানায় ডাইরী করা হয়েছিল।
নিহতের নানা আজিজুল জানান, সাব্বির এবং পারভেজ তাদের সংসারে দুইটি ছেলে সন্তান আর কেউ নেই তার বাবা গোলাম রাব্বানী একজন কৃষক। করোনাকালিন সময়ে সংসারের চাহিদা মিটাতে ব্যাটারী চালিত অটোরিকশা কেনেন।
সরজমিনে দেখাগেছে, সাব্বিরকে শরীরের নানা অংশে অাঘাতে চিহ্ন এবং নাকেও মুখের উপর মুগুরপেটা করলে দাঁত ভেঙে দেয় হয়।এছাড়াও গলাই রশি পেচিয়ে মৃত্যু নিশ্চিত করে ফেলে যায় কে বা কারা।
বগুড়ার শাজাহানপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)আব্দুল্লাহ আল মামুন জানান, সংবাদ পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে এবং ময়না তদন্তের জন্য শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ছিনতাইকারীরা ভ্যান ছিনিয়ে নিয়ে তাকে গলায় রশি দিয়ে ফাঁস দিয়ে হত্যা করে ডোবায় ফেলে রেখে গেছে।