বগুড়ায় করোনায় আরও ৩জনের মৃত্যু, শনাক্ত ৫৬

214

গত ২৪ ঘন্টায় করোনায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে ৩জন চিকিৎসাধীন অবস্থায় প্রাণ হারিয়েছেন।

মারা যাওয়ার তালিকায় নতুন যুক্ত হওয়া ৩জন হলেন- নওগাঁ জেলার আব্বাসউদ্দিন(৭০) ও পারভীন(৫০) এবং জয়পুরহাট জেলার আসাদুজ্জামান(৬৫)।

এছাড়া জেলায় গত ২৪ ঘন্টায় ২৪৩ নমুনার ফলাফলে নতুন করে ৫৬জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ২৩ দশমিক ০৪শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ৪৬জন। নতুন আক্রান্ত ৫৬জনের মধ্যে সদরের ৪১জন, শেরপুরে ৭জন, কাহালুতে ৩জন, সোনাতলায় ৩জন এবং নন্দীগ্রামে ২জন আক্রান্ত হয়েছেন। শনিবার সকালে অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন। এর আগের দিন জেলায় ২৯৭নমুনায় ১২৪জন করোনায় শনাক্ত হয়েছিলেন।

ডা. তুহিন জানান, ২৫জুন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৩২টি নমুনায় ৫০জনের এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১১নমুনায় ৬জন করোনায় পজিটিভ শনাক্ত হয়েছেন।

তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১৩ হাজার ৩৩২জন এবং সুস্থতার সংখ্যা ১২ হাজার ৩৯০জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ৩জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৩৭১জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৫৭১জন।