শাজাহানপুরে ইজিবাইক চালক সাব্বির হত্যা মামলায় গ্রেফতার ৩

217

দুলাল হোসেন, শাজাহানপুর বগুড়ঃ বগুড়ার শাহজাহানপুরে গত ২৪ জুন ইজিবাইক চালক সাব্বির (১৪) কে হত্যা মামলায় ৩ জন আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব।

জানাগেছে, গত ২৫ জুন রাতে সালাম (৩০) কে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়। সালাম কাহালু উপজেলার জামগ্রাম বাটপার পাড়ার বুলু মিয়ার ছেলে। পরে সালাম ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তি জবানবন্দি দেয়।জবানবন্দিতে সালাম জানায়, গ্রেফতার হওয়া আমিনুলের নেতৃত্ব অটোরিকশা ছিনতাইয়ের বাঁধা দেওয়ায় তারা সাব্বিরকে হত্যা করে। পরে জবানবন্দি ও গোয়ন্দা তথ্যের উপর ভিত্তি করে শনিবার রাতে আমিনুল ও সোবহানকে গ্রেফতার করেছে বগুড়া র‍্যাব-১২। তাদের আজ রবিবার দুপুরে থানার দিয়ে যান র‍্যাব। গ্রেফতারকৃতরা হল: সালামের আপন ছোট ভাই সোবহান (২০) ও অপরজন আমিনুল রহমান বুশ (২০)।বুশ একই থানার জামগ্রাম সাতার পাড়ার মোস্তফার ছেলে।

পুলিশ আরও জানান, ইজিবাইকটি এখনো উদ্ধার হয়নি, তবে জোর চেষ্টা চলছে।
উল্লেখ্য, শাজাহানপুর থানাধীন খরনা ইউপির দেশমা গ্রামে যাওয়ার রাস্তার পাশে একটি ডোবা থেকে উদ্ধার হওয়া সাব্বির হত‍্যা মামলায় গত মঙ্গলবার সন্ধ্যা ৫ টার পর থেকে ব‍্যাটারীচালিত ইজিবাইক নিয়ে নিখোঁজ ছিল। এঘটনায় সাব্বিরের বাবা কাহালু থানায় ছেলে নিখোঁজের ঘটনায় অভিযোগ করেছিলেন। পরে সাব্বিরের লাশ উদ্ধার হলে তারা বাবা হত‍্যা মামলা করেন।
এঘটনায় শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, সাব্বিরকে হত্যার মূলহোতাসহ ৩জন কে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।