শিবগঞ্জে মোটরসাইকেল কিনে না দেয়ায় অভিমানে কিশোরের আত্মহত্যা

173

শিবগঞ্জ বগুড়া প্রতিনিধি

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় মোটরসাইকেল কিনে না দেয়ার নীরব হোসেন (১৭) নামে এক কিশোর মায়ের ওপর অভিমান করে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। সোমবার (২৮ জুন) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার মাঝিহট্ট ইউনিয়নের মাছিমপুরের চন্দ্রপুকুর গ্রামের নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নীরব একই গ্রামের মালয়েশিয়া প্রবাসী আনোয়ার হোসেনের ছেলে। গত দুই বছর ধরে আনোয়ার হোসেন মালয়েশিয়াতে রয়েছেন বলে জানিয়েছেন শিবগঞ্জ থানার এসআই রুম্মান হাসান।

নীরবের মা রিনা পারভীন বলেন, নীরব প্রায়ই মোটরসাইকেলের জন্য বাড়িতে চা‌প প্রয়োগ করত। সর্বশেষ সোমবার সকালে মোটরসাইকেলের জন্য জেদ করে। সে এখনি মোটরসাইকেল কিনে চাচ্ছিল। ওই সময় তাকে বলা হয়েছিল, তার বাবা দেশে ফিরে আসলে মোটরসাইকেল কিনে দেয়া হবে তাকে। কিন্তু কিছুতেই কথা শুনছিল না নীরব।

তিনি বলেন, কথার একপর্যায়ে নীরব অভিমান করে নিজ ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয়। পরে সন্দেহে হলে তার ঘরের দরজা ভেঙে ভিতরে গিয়ে তার লাশ পাওয়া যায়। ঘরের তীরের সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে নীরব। খবর পেয়ে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।

শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রুম্মান হাসান বলেন, মোটরসাইকেল কিনে না দেয়ায় মায়ের ওপর অভিমান করে নীরব আত্মহত্যা করেছে। সম্প্রতি নীরবের এক বন্ধু মোটরসাইকেল কিনে, তা দেখে সেও মায়ের কাছে মোটরসাইকেল কিনে চাচ্ছিল। নীরব মাদরাসায় অষ্টম শ্রেণি পর্যন্ত পড়াশোন করেছে। এরপর থেকে সে আর পড়াশোনা করত না।

তিনি বলেন, কোনো অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।।