বগুড়া সদরের শাখারিয়ায় করতোয়া নদী থেকে ভাসমান লাশ উদ্ধার

576

স্টাফ রিপোর্টার

বগুড়া সদরের শাখারিয়ায় করতোয়া নদী থেকে শমসের আলী (৫২) নামের এক ব্যাক্তির ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ (২৯-০৬-২১) মঙ্গলবার বিকাল আনুমানিক ৬টায় বগুড়া সদর উপজেলার শাখারিয়া ইউনিয়নের বাড়ুইপাড়া জিগাতলা এলাকায় করতোয়া নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

তিনি নীলফামারী জেলার ডিমলা থানার ছাতুনামা গ্রামের মৃত মহর উদ্দিনের ছেলে শমসের আলী (৫২)। শহরের মাটিডালিতে এলাকার ঠান্ডুর ছ-মিলে থেকে শমসের ও তার ছোট ভাই দিনমজুরের কাজ করতেন।

এছাড়াও তার শ্বশুর বাড়ি লাশ উদ্ধার হওয়ার স্থান থেকে প্রায় ১ কিলোমিটার দূরে চালিতা বাড়ি গ্রামে। তবে তার স্ত্রী ডিমলায় শমসেরের বাড়িতে থাকেন।

তার ছোট ভাই সিরাজুল ইসলাম সদর থানায় অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। বিষয়গুলো নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার এস আই জাকির আল আহসান।

এর আগে উদ্ধারকৃত লাশ সন্ধ্যা ৭টায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। পুলিশের ধারণা সোমবার কোন এক সময় ওই ব্যক্তিকে হত্যা করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ওসি তদন্ত আবুল কালাম আজাদ।

সদর থানা পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় স্থানীয়রা লাশটি ভেসে থাকতে দেখে জাতীয় পরিসেবা ৯৯৯ এর মাধ্যমে পুলিশকে জানায়। লাশের শরীরে প্রাথমিক ভাবে কোন ক্ষত চিহ্ন পাওয়া যায়নি তবে তার দু’হাত বাঁধা ছিল।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ জানান, আমরা লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি।হত্যাকান্ডের কারণ অনুসন্ধানে পুলিশ কাজ করছে।