বগুড়ায় একদিনে করোনায় এবং উপসর্গ নিয়ে আরো ১৪ জনের মৃত্যু, শনাক্ত ১৯২

283

অনলাইন ডেস্ক

বগুড়ায় একদিনে করোনায় এবং উপসর্গ নিয়ে আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে পাঁচজন এবং উপসর্গ নিয়ে মারা গেছেন আরও নয়জন। মঙ্গলবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় তাদের মৃত্যু হয়।একই সময়ে নতুন করে আক্রান্ত হয়েছে ১৯২ জন। করোনায় মারা যাওয়া ৫জনের মধ্যে ৪জন বগুড়ার বাকি একজন অন্য জেলার। মারা যাওয়া ব্যক্তিরা হলেন- বগুড়া সদরের হোসনে আরা(৪৫), দুপচাঁচিয়ার আজম খান(৪১), গাবতলীর ফজলুর রহমান(৭০), শাজাহানপুরের জোসনা আরা(৫৮) এবং জয়পুরহাটের মজিদা বিবি(৬৫)।

এদের মধ্যে মজিদা বিবি টিএমএসএস হাসপাতালে এবং বাকি ৪জন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা: মোস্তাফিজুর রহমান তুহিন বুধবার সকালে অনলাইন ব্রিফিংয়ে বলেন, মরণঘাতী করোনা ভাইরাসে জেলায় নতুন করে আরও ১৯২ জন আক্রান্ত হয়েছেন। অন্যদিকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল ও শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল কর্তৃপক্ষ করোনা উপসর্গ নিয়ে এই দুই হাসপাতালে চিকিৎসাধীন ৯জনের মৃত্যুর কথা জানিয়েছেন।খবর পুণ্ড্রকথা অনলাইন।

ডা: তুহিন জানান, সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় আরও ৫৫৩টি নমুনা পরীক্ষায় ১৯২জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৩৪ দশমিক ৭১ শতাংশ। এদের মধ্যে সদরের ১১৪, শেরপুরের ১৪, গাবতলীতে ১২, শিবগঞ্জে ১১, ধুনটে ৮, শাজাহানপুরে ৮, নন্দীগ্রামে ৬, আদমদীঘিতে ৫, দুপচাঁচিয়ায় ৫, সারিয়াকান্দি ৫, কাহালুতে ৩ এবং সোনাতলায় একজন। এছাড়া একই সময়ে সুস্থ হয়েছেন আরও ১৪২জন।

ডা. তুহিন আরও জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৬ হাজার ৩৭০জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ১৩ হাজার ৯৪৯জন এবং ৪৮৫জনের মৃত্যু হয়েছে। এছাড়া ১ হাজার ৯৩৬জন চিকিৎসাধীন।