করোনা প্রতিরোধে আন্তরিক ভাবে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা- যুবলীগ নেতা ইনোকী

157

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: দেশবাসির জীবন রক্ষায় করোনা ভাইরাসের সংক্রমণ রোধে অত্যন্ত আন্তরিক ভাবে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নির্দেশে আওয়ামী লীগ ও যুবলীগ সহ সহযোগী সংগঠনের নেতা-কর্মিরা সারাদেশে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রি বিতরণ সহ সাধারণ মানুষকে সচেতন করছেন।

বৃহস্পতিবার বগুড়ার শাজাহানপুরের গোহাইল হাটে হাটুরেদের মাঝে নিজস্ব অর্থায়নে মাস্ক বিতরণ কালে উপরোক্ত কথা গুলো বলেন শাজাহানপুর উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি, গোহাইল ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজ গভর্নিং বডির সভাপতি, আসন্ন গোহাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি আলী ইমাম ইনোকী। তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর পক্ষ থেকে সাধারণ মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

এ সময় তার সাথে ছিলেন গোহাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক, সহ-সভাপতি দিনেশ চন্দ্র পাল, ইউপি সদস্য তাজনুর রহমান শাহীন, এনামুল হক, শাহীন কোব্বাত, গোহাইল ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক এমদাদুল হক, আওয়ামী লীগ নেতা বাদশাহ মিয়া, রেজাউল করিম রেজা, যুবলীগ নেতা মানিক, হেফজুল, মানিক মিয়া, জাহিদ, রাকিব, বাপ্পি প্রমুখ।