বগুড়ায় মাটিডালী হোটেল গোধূলী থেকে অসামাজিক কাজে লিপ্ত থাকায় ১২ নারী পুরুষ গ্রেফতার

1779

অনলাইন ডেস্ক

বগুড়া মাটিডালির গোধূলী আবাসিক হোটেলে অসামাজিক কাজে জড়িত থাকার অপরাধে ৭ নারী ও ৫ পুরুষকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৭ জুলাই) দুপুরে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, সারিয়াকান্দির বাঁশগাড়ী এলাকার রেজাউল ইসলামের মেয়ে বৃষ্টি (২১), দিনাজপুরের ফুলবাড়ীর অনন্তপুর এলাকার মৃত আবুল কাশেমের মেয়ে কথা (২৫), মানিকগঞ্জের মৃত আব্দুর রাজ্জাকের মেয়ে নদী (২৩), নন্দীগ্রামের বর্ষণ গ্রামের রেহেনা (৩৫), নারায়নগঞ্জের এ্যাপোলেঅর স্ত্রী মারিয়া আক্তার (২৫), গাবতলীর সরিষাবাটির আব্দুস সালেকের মেয়ে আখী (১৮), শাজাহানপুরের মাঝিড়া বানিহাটি এলাকার সাইদুল ইসলামের মেয়ে সুমাইয়া (২২)।
ছেলেদের মধ্যে, কাহালুর ওলাহালীর মৃত আফছার আলীর ছেলে জিয়াউর রহমান (২৮), শিবগঞ্জের ছোট বেলঘরিয়ার মৃত হামছের আলীর ছেলে ইব্রাহীম (৪২), ধুনটের বিশ্বগাছার রবিউল ইসলামের ছেলে খায়রুল ইসলাম (২৩), গাবতলীর হোসেনপুরের আমিনুল ইসলামের ছেলে রহিম (২০), সদরের বৌ-বাজারের মৃত নাছির উদ্দিনের ছেলে খোরশেদ আলম (৫৩)।
বগুড়া সদর থানার এসআই ওসমান আলী জানান, ‘৯৯৯’ এ ফোন পেয়ে এস আই জহুরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স নিয়ে বগুড়া শহরতলীর মাটিডালির গোধুলী আবাসিক হোটেলে অভিযান চালানো হয় সেখান থেকে অসামাজিক কাজে জড়িত থাকার অপরাধে ৭ নারী ও ৫ পুরুষকে গ্রেফতার করা হয়। এসময় হোটেলের ম্যানেজার পালিয়ে যায়। গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হবে। গ্রেফতারকৃতদের মধ্যে খোরশেদ আলম ও রেহেনা নিজেদের স্বামী স্ত্রী দাবী করেছে। তাদেরকে প্রয়োজনীয় প্রমানপত্র নিয়ে আসতে বলা হয়েছে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি আরো জানান, এই হোটেলে অনৈতিক কার্যকলাপ চলে। এটি আদালতকে জানানো হবে। এরপর আদালত যে নির্দেশ দিবে সেটাই পালন করা হবে। এছাড়াও অন্যান্য মামলার ৪জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।