বগুড়ায় করোনায় এবং উপসর্গে ১৯ জনের মৃত্যু, শনাক্ত ১৯৫

239

অনলাইন ডেস্ক

বগুড়ায় গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে সাতজনের মৃত্যু হয়েছে এবং উপসর্গ নিয়ে মারা গেছেন আরও ১২জন।একই সময়ে নতুন করে ১৯৫ জন আক্রান্ত এবং ১২৬ জন সুস্থ হয়েছেন।  করোনায় মারা যাওয়া ৭জন হলেন কাহালুর ফাতেমা(৫৫), সদরের ইজাজুল(৬৮), লতিফপুর এলাকার আজিজুল(৮২), সদরের আনোয়ার(৬৮), সদরের রাজিয়া(৬০), সারিয়াকান্দির নূর জাহান(৬১) এবং সদরের সাহেরা(৪০)।

এছাড়া বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল ও শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে করোনা উপসর্গে আরও ১২জন মারা গেছেন।

রোববার সকালে অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানান ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন।

ডা: তুহিন জানান, সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় আরও ৬১৫টি নমুনা পরীক্ষায় ১৯৫জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৩১ দশমিক ৭০ শতাংশ। এদের মধ্যে সদরের ১৩০, শাজাহানপুরের ১৯, শেরপুরের ১৮, কাহালুর ৬, নন্দীগ্রামে ৪, সোনাতলায় ৩, শিবগঞ্জে ৩, দুপচাঁচিয়ায় ৩, ধুনটে ৩, গাবতলীতে ৩, সারিয়াকান্দিতে ২ এবং আদমদীঘিতে একজন।এছাড়া একই সময়ে সুস্থ হয়েছেন আরও ১২৬জন।

ডা. তুহিন আরও জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৭ হাজার ৭৭জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ১৪ হাজার ৪৩৯জন এবং ৫০৬জনের মৃত্যু হয়েছে। এছাড়া ২ হাজার ১৩১জন চিকিৎসাধীন।