শাজাহানপুরে মাদক মামলায় রন্জু গ্রেফতার: বিচার নিশ্চিৎ করার দাবি এলাকাবাসির

287

শাজাহানপুর(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়া শাজাহানপুর উপজেলার চিহ্নিত অপরাধী আব্দুল খালেক রনজু(৪৭) থানা পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন। বৃহস্পতিবার দুপুড় ১২টার দিকে উপজেলার ডেমাজানী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার আমরুল ইউনিয়নের মাড়িয়া উত্তরপাড়া গ্রামের গোলাম রমানের ছেলে।

গত ২৫জুলাই উপজেলার সাজাপুর এলাকার আফতাব হোসেন পেতার এর মেয়ে চিহ্নিত মাদক কারবারি মৌসুমী ১শত গ্রাম হেরোইন সরবরাহ করতে যায় রনজুর কাছে। এসময় গ্রামের লোকজনের সহায়তায় পুলিশ মৌসুমীকে গ্রেফতার করেন। কিন্তু রনজু পালিয়ে যায়। সেই মামলায় এজাহার নামীয় পলাতক আসামী ছিলো রন্জু।
স্থানীয় এলাকাবাসি জানান, রন্জু এলাকার দূদ্ধর্ষ অপরাধী। পুরো পরিবার কয়েক বছর ধরে মাদক বিক্রি করে আসছে। এই পরিবারের অনেক সদস্য বিভিন্ন সময় পুলিশের হাতে আটক হলেও অল্প সময়ের ব্যবধানে আবারো বেরিয়ে আসে বলে ক্ষোভ প্রকাশ করেন। এই অপরাধির দৃস্টান্ত মূলক শাস্তি নিশ্চিৎ করতে আইন শৃঙ্খলা বাহনিী এবং প্রশাসনের কাছে জোর দাবি রেখেছেন তারা।
শাজাহানপুর থানার এসআই শামীম হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রনজুর অবস্থান নিশ্চিৎ হন। প্রথমে পুলিশ তাকে ঘিরে ফেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ফসলি মাঠের ভিতর দিয়ে সে দৌড়ে পালানোর চেস্টা করে। অনেক খানি দৌড়ানোর পর তাকে ধরতে পারেন।