শিবগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

170

শাহজাহান আলী স্টাফ রিপোর্টার

বগুড়ার শিবগঞ্জের ময়দানহাট্টা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী আঃ সামাদ তোতার আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৭ আগষ্ট শুক্রবার বিকাল ৫ সময় ময়দানহাট্টা ইউনিয়নের দাড়িদহ বন্দরের বাজার জামে মসজিদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন ময়দানহাট্টা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মেজবাউল আলম মেজবা, সাধারণ সম্পাদক আপেল মাহমুদ মেহেদুল, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মুন্টু মিয়া, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, ২ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, ৩ নং ওয়ার্ড সভাপতি শ্রী নিখিল চন্দ্র, সাধারণ সম্পাদক ওমর ফারুক, ৪ নং ওয়ার্ড সবাপতি আবু বক্কর ছিদ্দিক, ৫ নং ওয়ার্ড সভাপতি বেলাল হোসেন, সাধারনণ সম্পাদক আজাদুল ইসলাম, ৭ নং ওয়ার্ড সভাপতি সেলিম সরদার, সাধারণ সম্পাদক আঃ ছামাদ, ৮ নং ওয়ার্ড সভাপতি আছালত আলী, সাধারণ সম্পাদক গোলজার হোসেন, ৯ নং ওয়ার্ড সভাপতি, আবু নাছের, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, যুবলীগ নেতা, উজ্জল হোসেন, বিশ্বজিৎ, দোলন চন্দ্র, ছাত্রলীগ নেতা দিপ্ত, তুহিন, সাগরসহ প্রমুখ। আঃ সামাদ তোতা বলেন, আমি আগামী ইউপি নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করছি। তিনি আরও বলেন দল যদি আমাকে মনোনয়ন দেন তবে সকলকে সঙ্গে নিয়ে নৌকার জয় আনতে পারবো বলে আমি আশাবাদী। আর যদি দল আমাকে মনোনয়ন না দেন,তবে দল যে সিদ্ধান্ত নিবেন তার পক্ষে কাজ করবো। উক্ত অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মোওলানা মোঃ ইউসুফ আলী।