শেরপুরে ছেলেকে বাঁচাতে বাবা খুন হলো সন্ত্রাসীদের হাতে

267

মোঃ জাকির হোসেন শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শেরপুরে জমি নিয়ে বিরোধে ডাক্তার ছেলেকে মারপিটের সময়ে প্রতিপক্ষের কাছ থেকে ছেলে উদ্ধার করতে গিয়ে বাবা মো. লুৎফর রহমান (৭০) নামের এক বৃদ্ধ খুন হয়েছেন।

বুধবার (৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার গাড়িদহ মডেল ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামে এ ঘটনা ঘটে। তিনি রামেশ্বরপুর গ্রামের মৃত হাছেন আলীর ছেলে ও শাহজাহানপুর উপজেলার নগর জে এম সিনিয়র মাদ্রাসার সাবেক অধ্যক্ষ।

পারিবারিক সূত্রে জানা যায়, মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মো. লুৎফর এক বছর আগে বাঁশঝাড়সহ ৩ শতক জমি ক্রয় করেন। সেখানে প্রতিবেশি আব্দুল হামিদের ছেলে আব্দুল মান্নান (৩৫) ও মামুন (৪৫) ময়লা আবর্জনা ফেলতো। ১ মাস আগে এ নিয়ে তাদের মাঝে বাকবিতন্ডা হলে এলাকাবাসী বৈঠকে বসে বিষয়টি মিমাংসা করে দেয়।

৮সেপ্টেম্বর বুধবার সকালে ওই জায়গায় মো. লুৎফর রহমানের ছেলে কাহালু উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক মশিউল আলম গাছ লাগাতে যায়। এ সময় প্রতিপক্ষ মামুন ও মান্নানসহ কয়েকজন ডা. মশিউল আলমকে বাঁশ দিয়ে মারধর করে। তার চিৎকারে বাবা লুৎফর রহমান এগিয়ে গেলে মামুন তাকে মারধর করে ধাক্কা দিলে পাকা মাটিতে পরে ঘটনাস্থলেই মারা যান।

এ বিষয়ে শেরপুর থানা উপ-পরিদর্শক (এসআই) সাচ্চু বিশ্বাস জানান, ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।