ধুনটে পূর্ব শত্রুতার জের ধরে মারপিটের আক্রমণ করার থানায় অভিযোগ

383

এম,এ রাশেদস্টাফ রিপোর্টার:

জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে বগুড়ার ধুনট একদিনে দুই ব্যক্তি কে মারপিটের আক্রমণ করার অভিযোগ পাওয়া গেছে। প্রতিপক্ষের লোকজন। এ বিষয়ে ধুনট থানায় অভিযোগ দায়ের হয়েছে।
অভিযোগ সূত্রে জানাগেছে উপজেলার কালের পাড়া ইউনিয়নের ধুলাউরী গ্রামের মোঃ সাহেব আলী সরকারের পুত্র মোঃ এরশাদ সরকার গত ৫-ই অক্টোবর (মঙ্গলবার) সকাল ৮টার সময় তাহার ব্যবহৃত মোটরসাইকেল যোগে কান্তনগর ইট ভাটায় বাকী ৫০,হাজার টাকা দোয়ার উদ্দেশ্যে রওনা হলে পথের মধ্যে পূর্ব শত্রুতার জের ধরে একুই গ্রামের মৃত হবিবার মন্ডল এর ছেলে মোঃ মোখলেছুর মন্ডল (৪০)ও তাহার স্ত্রী মোছা: দুলালী বেগম (৩৫) এরশাদ সরকার কে রাস্তার মধ্যে পথরোধ করে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে তখন গালিগালাজ করা বাধা প্রদান করিলে তার সঙ্গে ধস্তাধস্তি করতে থাকে তখন তার কাছে থাকা ৫০ হাজার টাকা কোথায় যেন হারিয়ে যায়। এ বিষয়ে এরশাদ সরকার বাদী হইয়া মঙ্গলবার সকালে ধুনট থানায় মোঃ মোখলেছুর ও তাহার স্ত্রী দুলালী বেগম কে আসামি করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অপরদিকে একই দিনে ধুলাউরী গ্রামের মৃত হবিবর মন্ডল ছেলে বাবলু মন্ডলের বসতবাড়ির আঙ্গীনায় এসে প্রতিবেশী মোঃ মোখলেছুর ও তাহার স্ত্রী মোছা: দুলালী বেগম তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। তার গালিগালাজের নিষেধ করলে তখন তারা দুইজন ক্ষিপ্ত হইয়া আমাকে মারপিট করার জন্য আক্রমণ করে। গত মঙ্গলবার সকালে ধুনট থানায় মোঃ মোখলেছুর ও তার স্ত্রী দুলালী বেগম কে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন বাবলু মন্ডল। ধুনট থানার এএসআই মোঃ ইউনুস খান জানান, বাদীর অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে বিবাদী মোঃ মোখলেছুর ও তাহার স্ত্রী মোছা: দুলালী বেগম সংবাদকর্মীদের জানান আমাদের বিষয়ে তারা মিথ্যা অভিযোগ দায়ের করেছে আমরা তাদেরকে কোনরকম কথা বলিনি।

অপরদিকে একই দিনে ধুলাউরী গ্রামের মৃত হবিবর মন্ডল ছেলে বাবলু মন্ডলের বসতবাড়ির আঙ্গীনায় এসে প্রতিবেশী মোঃ মোখলেছুর ও তাহার স্ত্রী মোছা: দুলালী বেগম তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। তার গালিগালাজের নিষেধ করলে তখন তারা দুইজন ক্ষিপ্ত হইয়া আমাকে মারপিট করার জন্য আক্রমণ করে। গত মঙ্গলবার সকালে ধুনট থানায় মোঃ মোখলেছুর ও তার স্ত্রী দুলালী বেগম কে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন বাবলু মন্ডল। ধুনট থানার এএসআই মোঃ ইউনুস খান জানান, বাদীর অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে বিবাদী মোঃ মোখলেছুর ও তাহার স্ত্রী মোছা: দুলালী বেগম সংবাদকর্মীদের জানান আমাদের বিষয়ে তারা মিথ্যা অভিযোগ দায়ের করেছে আমরা তাদেরকে কোনরকম কথা বলিনি।