ধুনটে ক্রয় কৃত সম্পত্তিতে জোর করে বাড়ি নির্মানের অভিযোগ

201

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টার: বগুড়ার ধুনট উপজেলার পৌরসভার পশ্চিম ভরন শাহী গ্রামে ক্রয় কৃত সম্পত্তি তে জোর করে ঘর নির্মাণ করার অভিযোগ উঠেছে । এ ব্যাপারে ধুনট থানায় পশ্চিম ভরন শাহী গ্রামের মৃত আলহাজ্ব আব্দুল হামিদ আকন্দের ছেলে মোঃ বাদশা আকন্দ বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন।

ধুনট থানার অভিযোগ সূত্রে জানা যায় পৌর এলাকার পশ্চিম ভরন শাহী গ্রামের মৃত আলহাজ্ব আব্দুল হামিদের ছেলে মোঃ বাদশা আকন্দের ক্রয় কৃত সম্পত্তি য়ার মৌজা ধুনট পৌর জে,এল নং ৩৪,খতিয়ান নং এম আর ৪৫৯,১৪৭৩,১৪৬৫, দাগ নং৬৫৩০,৬৪০৮,জমির পরিমাণ সব মোট ১০৬ শতক ঔ সম্পত্তি তে জোর করে ঘর নির্মাণ করেন একুই গ্রামের মৃত সামছুল হক মন্ডল ছেলে মোঃ মুন্টু মন্ডল(৪৮) ,মোঃ সেলিম মন্ডল (৩৫), মোঃ ঠান্ডু মিঞা (৪৫), মোঃ আয়নাল(৪০), মোঃ লিটন মিয়া(৩৮), ঘর নির্মাণ করেন তারা।
ধুনট থানার এএসআই মোঃ রিপন আলী জানান অভিযোগ পাওয়া গেছে অভিযুক্ত সরেজমিনে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। বিবাদী মোঃ মুন্টু মিঞা কে জিজ্ঞাসা করলে তিনি বলেন বাদী ক্রয় কৃত সম্পত্তি না এটা, তিনি সম্পত্তিতর অংশীদার, তিনি সম্পর্কে আমাদের ফুফাতো ভাই আর ফুবু কখনো বাড়ি থেকে অংশ পায় না,আমাদের কাছ থেকে যে সম্পত্তি পাবে ঔ সম্পত্তি চরা থেকে তাকে বুঝিয়ে দোয়া হবে।