বগুড়ার ধুনটে ‘লাল ভালবাসা’ স্বেচ্ছাসেবী সংগঠনের নতুন কমিটি ঘোষনা

193

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টার: বৃহস্পতিবার (১৬ডিসেম্বর) আমরা বগুড়ার ধুনট বাসী স্বেচ্ছাসেবী সংগঠনের ‘লাল ভালবাসা’ রক্তদান গ্রুপের নতুন কমিটি ঘোষনা হয়েছে।

আঁখিনুর জামান বকুল প্রধান নির্বাহী লাল ভালবাসা,সভাপতি আমরা ধুনটবাসী ও মোনাজ্জেমুল ইসলাম সুমন নির্বাহী পরিচালক লাল ভালবাসা,এবং সাধারন সম্পাদক আমরা ধুনটবাসী এর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ৩৮ সদস্য বিশিষ্ট ‘লাল ভালবাসা’ রক্তদান গ্রুপের ১ বছর মেয়াদি নতুন কমিটি গঠিত হয়।

নবগঠিত কমিটিতে শাহাদৎ হোসাইন সবুর সভাপতি,আল হাসান আকন্দ বাঁধন সিঃ সহ-সভাপতি,মাহমুদুল হাসান সোহাগ সহ-সভাপতি এবং রুহুল আমিন সাধারন সম্পাদক,মেহেদী হাসান সিঃ যুগ্ন-সাঃ সম্পাদক,মামুনুর রশীদ মামুন যুগ্ন সাঃ সম্পাদক, মোহাইমেনুল ইসলাম সাগর যুগ্ন সাঃ সম্পাদক ও আব্দুল্লাহ অন্তর সাংগঠনিক সম্পাদক,আবু রায়হান সিঃ সহ- সাংগঠনিক সম্পাদক, শাহরিয়ার আলম স্বাধীন সহ- সাংগঠনিক সম্পাদ হিসেবে নির্বাচিত হয়।

এছাড়া উক্ত কমিটিতে রোমান আহম্মেদ অর্থ সম্পাদক,বোরহান উদ্দিন সহ- অর্থ সম্পাদক,ইমরান হোসেন দপ্তর সম্পাদক,মেহেদি হাসান সহ- দপ্তর সম্পাদক,প্রিন্স মাহমুদ স্বাস্থ্য সম্পাদক,সাথী রওশন বিয়াসমিকা সহঃ স্বাস্থ্য সম্পাদিকা,মিজানুর রহমান মজনু সমাজ ও পরিবেশ উন্নয়ন সম্পাদক,শফিউল আলম সহ-সমাজ ও পরিবেশ উন্নয়ন সম্পাদক। ছন্দা মনি নারী ও শিশু কল্যান সম্পাদিকা,উম্মে সাদিয়া সহ-নারী ও শিশু কল্যান সম্পাদিকা।

মিরাজুল ইসলাম প্রচার সম্পাদক, মাহিদুল ইসলাম মাহিদ সহ- প্রচার সম্পাদক,শেখ সোহেল রানা প্রেস এ্যান্ড মিডিয়া সম্পাদক,তনি আহম্মেদ সহ- প্রেস এ্যান্ড মিডিয়া সম্পাদক,ফেরদৌস আলম সুমন ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক,শিপন হোসাইন পাঠাগার সম্পাদক,মো কাওসার আলী ছাত্র কল্যান সম্পাদক,ওমর খৈয়ম পারভেজ সহ- ছাত্র কল্যান সম্পাদক হিসেবে স্ব-স্ব পদ অলঙ্কিত করেন।

এছাড়া কার্য নির্বাহী সদস্য হিসেবে মোঃ খলিলুর রহমান,আনোয়ার হোসেন,রবিউল করিম সুমন,এস এম আরিফিন,এনামুল হক নির্জন,আল মামুন তুষার,আশেক এলাহি শিবলী,সামিউন হাসান লিমন,রাসেল মাহমুদ,শাহেদ হাসানের নাম পূর্ণাঙ্গ কমিটিতে প্রকাশ করা হয়।

এ প্রসঙ্গে ‘লাল ভালবাসা’র প্রধান নির্বাহী আঁখিনুর জামান বকুল বলেন,আমরা আত্ম মানবতার সেবায় ধুনটের সর্বোসাধারনের জন্য কাজ করে যাব। আমরা ধুনট বাসী ও লাল ভালবাসা একটি অরাজনৈতিক অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন। নবগঠিত কমিটির প্রতি আন্তরিক ভালবাসা রইল।

উক্ত সংগঠনের নির্বাহী পরিচালক মোনাজ্জেমুল ইসলাম সুমন বলেন,রক্তের সংকটে যেন একটি মানুষের প্রাণ না যায়। আমরা আমাদের সাধ্যমত মুমূর্ষু মানুষের সেবায় পাশে দাঁড়াব। ধুনটের প্রতিটি প্রান্তরে লাল ভালবাসার সৌরভ ছড়িয়ে পড়ুক সবার প্রতি এই আহবান। নবগঠিত কমিটির সকল’কে জানাই অভিনন্দন ও বিজয়ের শুভেচ্ছা।