শেখ হাসিনা দেশের কৃষক সমাজের কল্যাণে কাজ করে যাচ্ছেন:বাদশা

125

আবু সাইদ হেলাল স্টাফ রিপোর্টার

বগুড়া জেলা কৃষক লীগের সভাপতি মো. আলমগীর বাদশা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহা পরিকল্পনা নিয়ে দেশের কৃষক সমাজের কল্যাণে কাজ করে যাচ্ছে। কৃষি ও কৃষক ছাড়া দেশ জাতির উন্নয়ন সম্ভব না। এই কারণে কৃষক লীগ আওয়ামী লীগের একটি গুরুত্বপূর্ন সংগঠন। শনিরবার শহরের ধাওয়াপাড়া বগুড়া কলেজ হলরুমে ২০ নম্বর ওয়ার্ড কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষক লীগকে বিশেষ গুরুত্ব দিয়েছে। আমরা শেখ হাসিনার নেতৃত্বে এ সংগঠনকে আরো শক্তিশালী করবো।
উন্নয়নের ধারা সমুন্নত রাখতে মুক্তিযুদ্ধের চেতনার সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে জানান তিনি।
২০ নম্বর ওয়ার্ড কৃষক লীগের সভাপতি নবির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন পৌর কৃষক লীগের আহ্বায়ক মাসুদ রানা সরকার।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা কৃষক লীগের সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক রাজা, অধ্যাপক শ্যামল পাইকার, যুগ্ম সাধারণ সম্পাদক বাদল রহমান, শাহিন কাদির জোয়ারদার, সাংগঠনিক সম্পাদক আখতারুজ্জমান তুষার, কৃষি ও ফলজ বিষয়ক সম্পাদক এবং দায়িত্বপ্রাপ্ত নেতা হেলাল উদ্দিন। প্রধান বক্তা ছিলেন পৌর কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক তাহিয়াতুল কাবীর রাব্বুল।
এসময় উপস্থিত ছিলেন ২০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রতন, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, যুবলীগের সাধারণ সম্পাদক জহির রায়হান ফরহাদ, জেলা কৃষক লীগের সদস্য বজলার রহমান বকুল, সঞ্জয় সরকার, এ্যাডভোকেট শহিদুল ইসলাম, পৌর কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক হযরত আলী, মাসুদ করিম, বুলবুল হোসেন, নোমান সরকার প্রমুখ।
সম্মেলন শেষে সকলের সম্মতিক্রমে রুমান সরকার কে সভাপতি, আব্দুর গফুর কে সাধারণ সম্পাদক, মো. আশাদুজ্জামান কে সাংগঠনিক সম্পাদক ও নায়েব আলী রতন কে প্রচার সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট ২০ নম্বর ওয়ার্ড কৃষক লীগের কমিটির গঠন করা হয়।