শাজাহানপুরে মাঝিড়া ইউনিয়ন পরিষদের উদ্দ্যোগে বঙ্গবন্ধু ফটবল টুর্ণামেন্টর উদ্বোধন

193

শাজাহানপুর(বগুড়া)প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে মাঝিড়া ইউনিয়ন পরিষদের উদ্দ্যোগে দুরন্ত ছাত্র সংঘ কর্তৃক আয়োজিত সাজাপুর দাঁড়িকামারী পাড়া ফসল শুন্য ধানক্ষেত এর জমিতে এ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।
গতকাল সোমবার বিকেলে প্রধান অতিথি হিসেবে টুনামেন্ট এর শুভ উদ্বোধন করেন, বগুড়া জেলা আওয়ামীলীগ পরিবারের অভিভাবক ও শেরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মজিবুর রহমান মজনু। বগুড়া জেলা আওয়ামলীগের সদস্য এবং শাজাহনপুর উপজেলা পরিষদের চেযারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে ছিলেন বগুড়া জেলা স্বে”ছাসেবকলীগের সভাপতি ও খরনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজেদুর রহমান শাহিন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বগুড়া জেলা সদর ফাঁড়ি ইনচার্জ তাজমিলুর রহমান।
মাঝিড়া বন্দর উন্নায়ন সোসাইটিও নর্থবেঙ্গল অক্সিজেন প্লান এবং মের্সাস জহরুল এন্টারপ্রাইজ এর সৌজন্যে নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান নুরুজ্জামানের স্বার্বিক তত্ত¦াবধানে আরও অন্যদের মাঝে ছিলেন, দুরন্ত ছাত্র সংঘের সভাপতি হামিদুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি নজরুল ইসলাম বাবু, খেলা পরিচালনা কমিটির সভাপতি মিজানুর রহমান মিজান, সাধারণ সম্পাদক নাজমুল হাসান, উপজেলার স্বে”ছাসেবকলীগ নেতা ওহাবুজ্জামান নাইম প্রমুখ। উল্লেখ্য ষোল টিমের ফাইনাল ম্যাচে ১ম পুরুস্কার হিসেবে থাকবে একটি বিশাল উট ও রার্নাসআপ দলের জন্য মহিষ। আমন্ত্রনে প্রতিষ্ঠাতা পরিচালক আতিকুল ইসলাম আকাশ প্রচারে দুরন্ত ছাত্র সংঘের সকল সদস্য বৃন্দ।