শাহজাদপুরে দপ্তরী কর্তৃক প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

200

মোঃ আল আমিন হোসেন, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : শাহজাদপুর উপজেলা বাশুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক ছাত্রীকে বই দেয়ার আশ্বাসে স্কুলের দপ্তরী ধর্ষনের চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ছাত্রীর আত্মচিৎকারে অন্যান্য ছাত্ররা এসে তাকে উদ্ধার করেছে।

জানা গেছে, উপজেলার গালা ইউনিয়নের বাশুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালায়ে গতকাল মঙ্গলবার সকাল ৯টায় একই গ্রামের ৪র্থ শ্রেণীর এক ছাত্রী (৯) বই নিতে বিদ্যালয়ে আসে।

এ সময় স্কুলের দপ্তরী আক্তার হোসেন (৩৫) ওই ছাত্রীকে বই দেয়ার কথা বলে স্কুলের ছাদে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। সে সময় ওই ছাত্রী চিৎকার করলে তার সহপাঠিরা এসে তাকে উদ্ধার করলেও দপ্তরী দৌড়ে পালিয়ে যায়।

ঘটনাটি জানাজানি হলে মুহূর্তেই শত শত অভিভাবক এসে উপস্থিত হয় এবং তারা বিক্ষুদ্ধ হয়ে উঠে।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারা খাতুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, “আমার আসতে একটু দেরী হয়েছিল। ঘটনা আমি শুনেছি। এ ঘটনায় আমি চরম ব্যথিত। তবে দপ্তরীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। আমি বিদ্যালয়ের সভাপতিকে বলেছি আমরা কঠিন ব্যবস্থা নেব”।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফজলুল হক বলেন, আমি ছুটিতে আছি সহকারি শিক্ষা অফিসারকে পাঠাবো।

সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার শরিফুল ইসলাম জানান, এ বিষয়ে ছাত্রী ও তার বাবার সাথে কথা বলেছি ঘটনা সঠিক। দপ্তরী ছাত্রীর সাথে অশোভন আচরণ করেছে এবং আমরা বিধি মোতাবেক কঠোর ব্যবস্থা গ্রহণ করবো।