গোহাইল ইউনিয়ন আওয়ামী লীগের ১,২,৩,৭,৯ নং ওয়ার্ড কমিটির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

224

প্রেস বিজ্ঞপ্তি

গোহাইল ইউনিয়ন আওয়ামী লীগের অন্তর্গত ১,২,৩,৭,৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে আজ রবিবার (০৯-০১-২২) গোহাইল ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে। উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাজাহানপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব তালেবুল ইসলাম তালেব,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাজাহানপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আব্দুল খালেক মাষ্টার,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রভাষক মোঃ জহুরুল ইসলাম, সহ-সভাপতি মোঃ নজরুল ইসলাম মাষ্টার,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে মোঃ জাহিদুল হক আরজু ও মোঃ ফরিদুল ইসলাম মুক্তা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক যথাক্রমে মোঃ নাসির উদ্দীন বাবলু ও মোঃ ফজলুল হক মোল্লা, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সফল সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মোঃ ইমরান হোসেন সহ উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

উক্ত ত্রিবার্ষিক সম্মেলন এর প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন মোঃ জিয়া উদ্দিন সরকার। প্রথম অধিবেশন এর সকল কার্যক্রম সমাপ্ত করে দ্বিতীয় অধিবেশন শুরু হয়।

গোহাইল ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক এর সঞ্চালনায় দ্বিতীয় অধিবেশন শুরু হয়।

উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে সকল ওয়ার্ড এর কাউন্সিলর গনের প্রত্যক্ষ সমর্থনে অর্থাৎ প্রত্যক্ষ ভোটে ও সমঝোতায় ১,২,৩,৭,৯ নং ওয়ার্ড এর সভাপতি হিসেবে নির্বাচিত হন যথাক্রমে মোঃ এনামুল হক,মোঃ রফিকুল ইসলাম, মোঃ আক্কাস আলী, শ্রী নিরঞ্জন চন্দ্র, মোঃ জিয়াউর রহমান সরকার জিদ্দি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন যথাক্রমে শ্রী মানিক চন্দ্র, মোঃ শাহীন কোব্বাত, শ্রী শিকেশ চন্দ্র, মোঃ আলতাফ হোসেন, মোঃ সাবেদ আলী বাংগি।

উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগ এর নেতৃবৃন্দ সহ ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলরগনকে ধন্যবাদ জানিয়ে এবং নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক গনদেরকে শুভেচ্ছা জানিয়ে উক্ত ত্রিবার্ষিক সম্মেলন এর সমাপ্তি ঘোষণা করেন দ্বিতীয় অধিবেশন এর সভাপতি গোহাইল ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জনাব মোঃ আলহাজ্ব মোহাম্মদ আলী।