দুপচাঁচিয়ায় পুলিশের অভিযানে পেশাদার মহিলা মাদক বিক্রেতা সহ আটক ৭

62

দুপচাঁচিয়া(বগুড়া)প্রতিনিধিঃ
বগুড়ার দুপচাঁচিয়ায় পুলিশের অভিযান চলমান কালে পেশাদার মহিলা মাদক বিক্রেতা সহ আটক ৭। ৮ই মার্চ মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে পুলিশের মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১ মহিলা পেশাদার মাদক বিক্রেতা ও ৪ জন জি/আর মামলার আসামী সহ সন্দেহভাজন ২ জনকে আটক করা হয়।
দুপচাঁচিয়া থানার অফিসার ইনর্চাজ আবুল কালাম আজাদ জানান, এসআই মোসাদ্দেক হোসেন সেতু,এএসআই সোহেল রানা ও মহিলা কনস্টেবল শিমু আক্তারগন সহ একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সোয়া ৮ টার দিকে দুপচাঁচিয়া পৌর এলাকার মহলদারপাড়ার মহল্লার কুখ্যাত মাদক বিক্রেতা আঃ করিমের স্ত্রী দুপচাঁচিয়ায় বিভিন্ন সময়ে আলোচিত মাদক স¤্রাজ্ঞী শাহিদা বিবি@ধলী(৫৭) গাঁজা বিক্রি করার সময় পুলিশের জালে আটক হয়। আটক ধলীর কাছ থেকে ৫০ গ্রাম গাঁজা পুলিশ জব্দ করা হয়।
এ ছাড়াও দুপচাঁচিয়া থানাধীন গুনাহার ইউনিয়নের পালোকুরী মাদ্রাসা এলাকায় সন্দেহ জনকভাবে ঘোরাফেরা করলে স্থানীয় জনগন জিজ্ঞাসা করলে নাম ঠিকানা বলতে পারে কিন্তু এই এলাকায় কি জন্যে তারা ঘোরফেরা করছে তা বলতে রাজী না।সেই অবস্থায় স্থানীয় কয়েকজন থানায় খবর দিলে,তাৎক্ষনিক থানার এসআই মোঃ রাসেল আহম্মেদ ফোর্স সহ ঘটনার স্থলে গিয়ে তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে সঠিক তথ্য প্রদান না করলে সন্দেহভাজন ২জনকে আটক করে থানায় নিয়ে আসে।আটক দু’জন তেঁতুলিয়া গ্রামের সোলায়মান এর ছেলে নাঈম(২৬),আর একজন মাটিহাস গ্রামের মৃত-আব্দুর রশিদের ছেলে ছানোয়ার হোসেন(৩০),উভয়ের থানা-দুপচাঁচিয়া,জেলা-বগুড়া।
এবাদে পৃথক আরেকটি অভিযানের থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) অফিসার আব্দুর রশিদের নের্তৃত্বে থানার এসআই শাজাহান আলী,এসআই মোসাদ্দেক ইসলাম,এসআই নিয়ামন নাসির,এএসআই সিরাজুল ইসলাম,এএসআই ফরিদুল ইসলাম ফোর্স সহ ৮ই মার্চ রাত সোয়া একটার দিকে ওয়ারেন্ট ভূক্ত জিয়ার মামলার আসামী দুপচাঁচিয়া পৌর এলাকা মাষ্টারপাড়া মহল্লার মৃত-আয়ের উদ্দিনের ছেলে আঃসালাম (৫৫),জাহিদুল ইসলামের স্ত্রী রেহেনা বেগম(৫০), জাকিয়া বেগম জনি(২৮),জি/আর মামলা আরেক আসামী জিয়ানগর ইউনিয়নের মিয়াপাড়া গ্রামের মৃত-তজি খন্দকারের ছেলে কামরুল ইসলাম মার্কিন(৪৫),সকলের থানা-দুপচাঁচিয়া,জেলা-বগুড়াকে গ্রেফতার করে।
৯ই মার্চ বুধবার আটক মহিলা ধলীর বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু ও সন্দেহভাজন ২জনের বিরুদ্ধে ১৫১ ধারা সহ ওয়ারেন্টভূক্ত আসামীদেরকে বগুড়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।