শাজাহানপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ভিন্ন-কর্মসুচিতে উদযাপন

92

শাজাহানপুর(বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে ২৬মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ভিন্ন-ভিন্ন কর্মসূচিতে এ উদযাপন করা হয়েছে আজকের দিনটি। সুর্য উদয়ের সাথে সাথে দিবসের শুরুতেই জাতীয় পতাকা উত্তোলন, শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ, পায়রা অবমুক্ত , বেলুন ওড়ানো, কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান, মুক্তিযোদ্ধভিত্তিক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান ভিপি সুলতান আহম্মেদ, বগুড়া জেলা মহিলালীগ এর সভানেত্রী হিফাজত আরা মিরা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আহমেদ এর স্ববিক পরিচলনা ও ব্যবস্থাপনায় আরও ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু দিলীপ কুমার, সাধারণ সম্পাদক তালেবুল ইসলাম তালেব, সহকারী কমিশনার ভূমি আশিক খান, থানা পুলিশ কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর হোসেন, সহ-সভাপতি আলী ঈমাম এনোকি, নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক আরিফ আজাদ পলাশ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জুয়েল, সাধারণ নুরুজ্জামান সহ উপজেলার সকল কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।