দুপচাঁচিয়ায় অটো ভ্যান চালককে খুন

110

নিজস্ব প্রতিবেদক,দুপচাঁচিয়া(বগুড়া)
বগুড়ার দুপচাঁচিয়ায় হারুন(৪৫)নামের এক অটোভ্যান চালককে খুন করেছে দুর্বৃত্তরা। ধারণা করা হচ্ছে, ভ্যান গাড়িতে থাকা ৪টি ব্যাটারি ছিনতাই করতে দুর্বৃত্তরা তাকে খুন করে।
সোমবার (২৯ আগস্ট) সকালে দুপচাঁচিয়া উপজেলার ইসলামপুর-কুশ্বর এলাকার মাঝামাঝি মাঠের মধ্য ধান ক্ষেতে থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে।
নিহত হারুন চামরুল ইউনিয়নের ঘাট মাগুড়া গ্রামের মৃত মইনুদ্দিনের ছেলে।তিনি গত ৫ বছর ধরে ইসলামপুর বড়বাড়িয়া গ্রামে শ্বশুরবাড়িতে বসবাস করতেন।
রোববার (২৮ আগস্ট) বিকেল ৫ টার পর হারুন ফকির ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন।এরপর রাতে তিনি বাড়ি ফেরেননি। সোমবার সকালে ধানক্ষেতে তার মরদেহ দেখতে পান স্থানীয় লোকজন। পরে পুলিশে খবর দেয়া হলে মরদেহ উদ্ধার করা হয় এবং পার্শ্বের এক জঙ্গলে তার ভ্যান গাড়িটি পাওয়া যায়। তবে ভ্যানে থাকা ৪ টি ব্যাটারি পাওয়া যায়নি। পুলিশ জানায় মরদেহের দুই পায়ের রগ কাটা এবং মাথা ও পিঠে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের ধারণা দুর্বৃত্তরা হারুন ফকিরকে হত্যা করে তার ভ্যানের ব্যাটারি নিয়ে পালিয়ে গেছে।
দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। খুনের সাথে জড়িতদের শনাক্ত করতে পুলিশ কাজ করছে।