দুপচাঁচিয়া উপজেলা প্রেসক্লাব সম্পাদক কালামের মাতার ইন্তেকাল: শোক প্রকাশ

118

দুপচাঁচিয়া(বগুড়া)প্রতিনিধিঃ
দুপচাঁচিয়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক খোলা কাগাজ ও দৈনিক দূরন্ত সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি আবু কালাম আজাদ এর মাতা এবং
অনলাইন নিউজ পোর্টাল বগুড়া এক্সপ্রেস এর সহযোগী সম্পাদক লায়েল হাসান লিটন এর নানী শাশুড়ী মোছাঃ লাইলী বেগম(৬৫) চিকিৎসাধীন অবস্থায় ঢাকার শেখ রাসেল গ্যাস্টলিভার হাসপাতালে ১১ডিসেম্বর রোববার বেলা ২টার সময় মারা গেছেন(ইন্নালিল্লাহে….. রাজিউন)। তিনি পৌর এলাকার ধোকরকোলা মহল্লার আবিদার রহমান টুকুর স্ত্রী। মৃত্যুকালে তিনি স্বামী, ২ছেলে ও ২মেয়ে, নাতী-নাতনী সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। রোবাবর রাত ১০টায় দুপচাঁচিয়া পাইলট হাইস্কুল মাঠে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। তার মৃত্যুতে রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবু আব্দুল্লাহ প্রিন্স,সহসভাপতি কামরুল হাসান লিটন, আখতারুজ্জামান তুহিন,শহীদুর রহমান, যুগ্ম সম্পাদক এম,ডি শিমুল,কোষাধ্যক্ষ অরবিন্দ কুমার দাস, সাংগঠনিক সম্পাদক মোসফিকুর রহমান সবুজ, দপ্তর সম্পাদক উজ্জল চক্রবর্তী শিশির,প্রচার সম্পাদক আবু রায়হান চৌধুরী,সাহিত্য সম্পাদক গোলাম মুক্তাদির সবুজ, সহ প্রচার সম্পাদক আবু রায়হান, সদস্য বাহারাম আলী, আজিজুল হক, এস,এম সাহিদ, খাইরুল ইসলাম দেওয়ান, আলাল হোসাইন, আরিফুর রহমান প্রমুখ।
এদিকে অপর এক বিবৃতিতে বগুড়া এক্সপ্রেস অনলাইন নিউজ পোর্টাল এর সম্পাদক ও প্রকাশক শফিউল আলম শিবলু ও ব্যবস্হাপনা সম্পাদক আপেল মাহমুদ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।