দুপচাঁচিয়ায় ৫১তম মহান বিজয় দিবস উদযাপিত

100

নিজস্ব প্রতিবেদক,দুপচাঁচিয়া(বগুড়া)ঃ
বগুড়ার দুপচাঁচিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে নানা কর্মসূচীর মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় ৫১তম মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। ১৬ ডিসেম্বর শুক্রবার সূর্যদোয়ের সাথে সাথে ৫০ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের সূচনা করা হয়।
এরপরে উপজেলা প্রশাসন,থানা প্রশাসন,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড,আ’লীগ ও সহযোগী সংগঠন,জাতীয় পার্টি বিএনপি,উপজেলা প্রেসকাব সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,রাজনৈতিক ও বিভিন্ন দপ্তরে কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং সামাজিক সাংস্কৃতিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে স্মৃতি অ¤øানে পুষ্পমাল্য অর্পণ করা হয়।
এরপর সকাল ৮টায় দুপচাঁচিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন,কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন করা হয়।এতে উপস্হিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক,উপজেলা নির্বাহী অফিসার সুমন জিহাদী,উপজেলা সহকারী কমিশনার(ভূমি) রুপম দাস, দুপচাঁচিয়া পৌর মেয়র জাহাঙ্গীর আলম,থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ,পুলিশ পরিদর্শক(তদন্ত)আব্দুর রশীদ,উপজেলা ভাইস চেয়ারম্যান আহমেদুর রহমান বিপ্লব,উপজেলা আ’লীগের সভাপতি আমিনুর রহমান,সাধারন সম্পাদক এমদাদুল হক,যুগ্ম-সম্পাদক তৌহিদুল ইসলাম মহলদার,উপজেলা প্রেসকাবের সভাপতি আবু আব্দুল্লাহ প্রিন্স,সাধারন সম্পাদক আবু কালাম আজাদ সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক এবং শিক্ষার্থীগন। ১২টায় উপজেলা অডিটরিয়ামে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সংবর্ধনা সভার শুরুতেই শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন এবং দুপুরে মন্দির,মসজিদে সকল শহীদদের প্রতি দোয়া প্রার্থনা করা হয়।