লিবিয়া আওয়ামীলীগ কর্তৃক মহান বিজয় দিবস পালিত

104

প্রেস বিজ্ঞপ্তি
—————————————
লিবিয়া আওয়ামীলী,কেন্দ্রীয় কমিটি বেনগাজী লিবিয়া, ১৬ই ডিসেম্বর ২০২২ ইং রোজ শুক্রবার সারাদিনব্যাপি যথাযোগ্য মর্যাদা ও উৎসাহ উদ্দীপনায় ও আইন সৃঙ্খলা বাহিনীর ব্যাপক নিরাপত্তার মধ্যে দিয়ে বিজয় দিবস উদযাপন করা হয়েছে।দিবসটি উপলক্ষে- আলোচনা সভা, প্রীতিভূজ,মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপিত হয়েছে। সকালে ভারপ্রাপ্ত সভাপতি,মোঃরেজাউল করিম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ হোসেন মোল্লার নেতৃত্বে,সাবেক যুগ্ন-আহবায়ক মোঃকামাল পারভেজের পরিচালনায় এবং সাবেক যুগ্ন-আহবায়ক, মারুফ জাফর ও মহিলা বিষয়ক সম্পাদিকা শামিমা আক্তার খুশি এর উপস্হাপনায়, প্রথমে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, জাতীয় পতাকা উত্তলন এবং স্মৃতিসৌধ প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে দিবসের কর্মসূচী সূচনা করা হয়।

দ্বিতীয় পর্বে আলোচনা সভায় লিবিয়া বেনগাজীর উচ্চপদস্হ কর্মকর্তাগন বক্তব্য রাখেন। লিবিয়া আওয়ামীলীগ, কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ এবং ভার্চুয়ালী যুক্ত হয়ে সভাপতি মোঃ শাহজাহান মিঞা ও সাধারণ সম্পাদক,মোঃ কায়েছ মাহমুদ খান মহান বিজয় দিবস ও মহান মুক্তিযুদ্ধে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান শীর্ষক আলোচনায় অংশ নেন। অতঃপর সভাপতি সাহেব মহান বিজয় দিবসে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানকে গভীর শ্রদ্ধার সহিত স্মরণ করেন এবং এই অনুষ্ঠানের আয়োজনে সংস্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে সমাপনী বক্তব্য পেশ করেন।
৩য় পর্বে, দুপুরের প্রীতিভূজ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । অতঃপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধে শহিদদের বিদেহী আত্মার মাগফেরাত এবং বাংলাদেশের জন্য শান্তি ও মঙ্গল কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।