দুপচাঁচিয়ায় নবম শ্রেণীর মাদ্রাসার ছাত্রীকে জোর পূবর্ক ধর্ষণের চেষ্টায় গ্রেফতার ১

99

নিজস্ব প্রতিবেদক,দুপচাঁচিয়া(বগুড়া)ঃ
বগুড়ার দুপচাঁচিয়া থানাধীন ভাতহান্দা গ্রামের মৃত-হাফিজার ফকিরের নাতনী ভাতহান্দা সৈয়দ মিরা সাহেব দাখিল মাদরাসার নবম শ্রেণীর অধ্যায়নরত ছাত্রীকে জোরপূর্বক ধষর্ণের চেষ্টায় আসামী শাকিল প্রাং(২২).পিতা:আনোয়ার আলী,কে গ্রেফতার করে।
থানাসূত্রে জানা যায় যে, ছোট বেলা হতে তার নানাবাড়ি থেকে মাদরাসাতে পড়াশুনা করে। গত ১৮ ডিসেম্বর রবিবার সকাল অনুমান ১০ টার দিকে ভিকটিম নানার বাড়ীর প্রতিবেশী মোঃ আনোয়ার আলী প্রাং এর বাড়ীতে দাওয়াতের খাদ্য দিতে গেলে আনোয়ারের বাড়ীতে বাবা,মা না থাকায় আসামী শাকিল প্রাং বিভিন্ন কথা বলে তার শয়নকক্ষে নিয়ে জোড়পূবর্ক ধর্ষণের চেষ্টা করলে ভিকটিমের চিৎকারে আশেপাশে বাড়ির লোকজনেরা ছুটে এলে আসামী তাৎক্ষণিক পালিয়ে যায়।
এ-ব্যাপারে থানায় এসে ভিকটিমে নানী সহ তার মামা বাদী হয়ে আসামীর বিরুদ্ধে একটি এজাহার নামা দায়ের করলে থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ এজাহারটি আমলে নিয়ে ১৯ ডিসেম্বর সোমবার দিবাগত রাতে এসআই এরশাদ আলী ফোর্স সহ ভাতহান্দা গ্রামে হতে মোঃ আনোয়ার আলী প্রাং এর ছেলে শাকিল(২২)কে গ্রেফতার করে।
উক্ত আসামীর বিরুদ্ধে ৯(৪)(খ)২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে সংশোধনী ২০০৩;ধর্ষণের চেষ্টা করার অপরাধে মামলা আসামীকে জেলহাজতে প্রেরণ করে বলে অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেন।