বগুড়ার সারিয়াকান্দি থানার উদ্যোগে ওপেন হাউজ ডে -২০২৩ উদযাপন

134

শিবলী সরকার,সারয়াকান্দি (বগুড়া) থেকেঃ- বগুড়ার সারিয়াকান্দি থানার উদ্যোগে ওপেন হাউজ ডে- ২০২৩ উদযাপন করা হয়েছে। এই উপলক্ষ্যে ৩রা এপ্রিল ২০২৩ সোমবার সকালে সারিয়াকান্দি থানা চত্তরে এক সূধী সমাবেশের আয়োজন করা হয়।

সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তীর সভাপতিত্বে উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বগুড়া জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী বিপিএম পিপিএম।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার গাবতলী সার্কেল নিয়াজ মোঃ মেহেদী হাসান, সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম মন্টু, জেলা পরিষদের সদস্য আব্দুর রশিদ ফারাজি, উপজেলা আওয়ামীলীগের সধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, সারিয়াকান্দি পৌরসভার মেয়র মতিউর রহমান মতি, উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী তরফদার, মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনুর বেগম, চন্দনবাইশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ দুরুল হুদা, সারিয়াকান্দি থানার ওসি তদন্ত আশরাফুল আলম প্রমুখ।

এছাড়াও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য, অন্যান্য রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী, শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতিনিধি সমুহ, থানার অন্যান্য কর্মকর্তা সহ সংবাদমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সারিয়াকান্দি সদর এর দায়িত্ব প্রাপ্ত বিট অফিসার এস আই তপন কুমার ঘোষ।

এসময় সারিয়াকান্দি উপজেলার চরাঞ্চলে পুলিশিং সেবা কে আরো তরান্বিত করতে একটি নৌকা ও পৌর এলাকায় স্থাপিত সিসি ক্যামেরার আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী। পরে সূধী সমাবেসে উপস্থিত সাধারণ নাগরিক ও আমন্ত্রিত অতিথিদের কথা শুনেন এবং প্রধান অতিথি হিসেবে বিভিন্ন দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন তিনি।