কুয়ালালামপুরে বাংলাদেশ দূতাবাসের পাসপোর্ট সেবাকেন্দ্র নতুন ঠিকানার উদ্ভোধন

61

অনলাইন ডেক্সঃ-
মালয়েশিয়ার কুয়ালালামপুরে নতুন ঠিকানায় পাসপোর্ট সেবা কার্যক্রম শুরু করেছে বাংলাদেশ হাইকমিশন। কুয়ালালামপুরের জালান আমপাং এলাকায় নতুন এই সেবাকেন্দ্র উদ্বোধন করা হয়েছে।
স্থানীয় সময় বুধবার (৩০ আগস্ট) সকালের দিকে আনুষ্ঠানিকভাবে নতুন এ কার্যালয়ের উদ্বোধন করেন মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মো. গোলাম সারোয়ার।
এসময় উপস্থিত ছিলেন হাই কমিশনের ডেপুটি হাইকমিশনার মো. খোরশেদ আলম খাস্তগীর, মিনিস্টার (শ্রম) মো. নাজমুস সাদাত সেলিম, প্রতিরক্ষা উপদেষ্টা কমোডর মো. হাসান তারিক মন্ডল এবং দূতালয় প্রধান ও কাউন্সেলর ফারহানা আহমেদ চৌধুরী।
আরও উপস্থিত ছিলেন কাউন্সেলর (রাজনৈতিক) প্রনব কুমার ভট্টাচার্য, কাউন্সেলর (শ্রম) সৈয়দ শরিফুল ইসলাম, কাউন্সেলর (কনস্যুলার) রাসেল রানা, পাসপোর্ট ও ভিসা শাখার প্রথম সচিব মিয়া মো. কিয়ামুদ্দিন, প্রথম সচিব (বাণিজ্য) প্রনব কুমার ঘোষ, প্রথম সচিব (শ্রম) এ এস এম জাহিদুর রহমান ও সুমন চন্দ্র দাস, প্রথম সচিব (রাজনৈতিক) রেহানা পারভীনসহ হাইকমিশনের অন্য কর্মকর্তারা।
পাসপোর্ট সেবাকেন্দ্রের নতুন ঠিকানা: ৩০ জালান আমপাং, কুয়ালালামপুর সিটি সেন্টার, ৫০২৫০ কুয়ালালামপুর, মালেয়শিয়া।

পাসপোর্ট কেন্দ্রে সেবার সময়সূচি: শনি ও রোববার বন্ধ। সোমবার থেকে শুক্রবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পাসপোর্ট সেবা চলবে।
সুত্রঃ- সময়নিউজ.টিভি