বগুড়ার শাখারিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

70

এস আই সুমনঃ বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরন্ত জননেত্রী শেখ হাসিনা’র ৭৭ তম জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার সন্ধ্যায় বগুড়া সদরের শাখারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে পল্লী মঙ্গল ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও শাখারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রভাষক এনামুল হক রুমি’র সভাপতিত্বে উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া -৬ আসনের মাননীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু সুফিয়ান সফিক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ডালিয়া খাতুন রিক্তা। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সরকার সাইফুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক আবু বাসার মানিক,লাহিড়ী পাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজহারুল হান্নান রিপু সহ শাখারিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
শেষে দেশ ও জাতির সমৃদ্ধি কামনা এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করেন স্থানীয় কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ মাওঃ মুফতি হাফিজুর রহমান। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াকুব আলী সরদার।