নন্দীগ্রাম-কাহালুতে নাশকতাকারীদের ধরিয়ে দিলে ১০ হাজার টাকা পুরস্কার

38

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : দেশে চলমান অবরোধে বগুড়া-৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনে সহিংসতা সৃষ্টি করে যারা নাশকতা করছে, যানবাহনে আগুন দিচ্ছে, পেট্রোল বোমা মারছে, তাদের ধরিয়ে দিতে পারলে ১০ হাজার টাকা পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছেন নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন রানা এলএলবি।
সোমবার (৬ নভেম্বর) বিকেলে স্থানীয় বাসষ্ট্যান্ডে বঙ্গবন্ধু চত্বরে নন্দীগ্রাম উপজেলা যুবলীগ আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, কিছু কিছু ঘটনা ঘটে যাচ্ছে। পুলিশ কিন্তু অনেক ঘটনা নিবৃত করেছে। অনেককে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে এসেছে। নন্দীগ্রাম-কাহালু বাসীর কাছে আমি বিনীত অনুরোধ রাখব, আসুন, সবাই মিলে এই নাশকতার বিরুদ্ধে রুখে দাঁড়াই। যারা ঠাণ্ডা মাথায় নাশকতা ঘটাচ্ছে তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলি।
উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্তের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদ আশরাফ মামুনের সঞ্চালনায় সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র আনিছুর রহমান।
বিশেষ অতিথির বক্তব্য উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মুকুল মিঞা।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ নেতা শফি উদ্দিন, সরফুল হক, স্বপন চন্দ্র মহন্ত, শামীম শেখ, আব্দুর রাজ্জাক, সানোয়ার হোসেন, সুজন প্রামানিক, এফ ফারুক কামাল, বকুল হোসেন, শাহিরুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সভাপতি সফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক সাঈদ রায়হান মানিক, যুবলীগ নেতা এম আর জামান রাসেল, আমিনুল ইসলাম বেনজির, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু সাঈদ, সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজ, শ্রমিক লীগের সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক আরাফাত রহমান, তাতী লীগের আহ্বায়ক লুৎফর রহমান সোহাগ, ছাত্রলীগ নেতা আল নোমান নাদিম, আবু তৌহিদ রাজিব প্রমুখ।