নন্দীগ্রামে মোটরসাইকেল দুর্ঘটনায় চালক নিহত, সহকর্মী আহত

31

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে মহাসড়কে কাভার্ডভ্যানের পেছনে মোটরসাইকেলের ধাক্কায় চালক নিহত এবং একজন গুরুতর আহত হয়েছেন। বগুড়া-নাটোর মহাসড়কের ওপর কাভার্ডভ্যান রেখে চালক ও হেলপার ঘুমাচ্ছিলেন। অসাবধানতার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

শনিবার (১৮ নভেম্বর) সকাল ৬টার দিকে নন্দীগ্রাম পৌর সদরের কালিকাপুর ফরিদ ভলকানাইজিং এলাকার মহাসড়কে দুর্ঘটনায় ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক ভরত চন্দ্র বর্মন (৩০) নিহত হন। সে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার নওটিকা গ্রামের শীতল চন্দ্র বর্মনের ছেলে। তার সহকর্মী আহত আলামিন (২৫) একই উপজেলার কেশরতা উত্তরপাড়ার আব্দুল গফুরের ছেলে।
জানা গেছে, তারা ব্যবসার কাজ শেষে মোটরসাইকেলযোগে নাটোর থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে বগুড়া-নাটোর মহাসড়কের ওপর দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের পেছনে চলন্ত মোটরসাইকেলের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন চালক ভরত চন্দ্র। মোটরসাইকেলের পেছনে বসা আলামিন ছিটকে পড়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুন্দারহাট হাইওয়ে থানার ওসি মো. আববাস আলী জানান, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল (জয়পুরহাট ল-১১-৭০০৫) এবং কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ট ২০-৯৪৬৮) হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। দুর্ঘটনার ব্যাপারে সড়ক পরিবহন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মোটরসাইকেল চালকের মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।