দুপচাঁচিয়ায় মোটরসাইকেল দু র্ঘ ট নায় বাবার মৃ ত্যু ও আহত কন্যা হাসপাতালে চিকিৎসাধীন

37

দুপচাঁচিয়া (বগুড়া)প্রতিনিধিঃ
দুপচাঁচিয়ায় দুর্ঘটনায় বাবার মৃত্যু ও আহত কন্যা হাসপাতালে চিকিৎসাধীন। ২রা জানুয়ারি মঙ্গলবার দুপুরে বগুড়া- নওগাঁ মহাসড়ক কাহালু থানার বারোমাইল নামক স্থানে ট্রাকের ধাক্কায় আওলাদ হোসেন (৪০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু ও মোটরসাইকেলে থাকা তার কন্যা আলোমুনী(১৫)গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।
নিহত মোটরসাইকেল আরোহী আওলাদ হোসেন বগুড়া কাহালু উপজেলার পাঁচপীড় ইউনিয়নে আরোবাড়ি গ্রামে মৃত-মমতাজ উদ্দিনের ছেলে।পুলিশ ও স্থানীয়রা জানাই,মোটরসাইকেল আরোহী আওলাদ হোসেন ও তার কণ্যা আলোমুনীকে নিয়ে মোটরসাইকেল যোগে আত্মীয় বাড়ি যাবার পথে বারো মাইল নামক স্থানে পিছন থেকে একটি ট্রাক সাজরে ধাক্কা দিলে
মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যায়। এই সময় স্থানীয়রা মোটরসাইকেলে আরোহী আওলাদ হোসেন ও কন্যা আলোমুনীকে উদ্ধার করে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে এলে কর্তব্য রত চিকিৎসক আলোমুনীর বাবা আওলাদ হোসেনকে মৃত ঘোষণা করে এবং মেয়ে আলোমুনীকে গুরুত্ব আহত অবস্থায় দেখে চিকিৎসক তাৎক্ষণিক বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য রেফাত করে।
দুপচাঁচিয়া থানার জরুরি অফিসার মোসাদ্দেক হোসেন জানান তদন্ত করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে এবং পরবর্তীতে মামলা প্রক্রিয়াধীন।