বগুড়া জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের কমিটি গঠন,আহ্বায়ক রাসেল,সদস্য সচিব মানিক।2 মিনিটে পড়ুন

33
  • বগুড়া আওয়ামী মৎস্যজীবী লীগের কমিটি গঠন করা হয়েছে। প্রভাষক মো. রাসেল আহম্মেদ (কনক) কে আহবায়ক ও কামরুজ্জামান মানিককে সদস্য সচিব করে ১৯ সদস্য বিশিষ্ট জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক কমিটি করা হয়।
    বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনুর সুপারিশক্রমে গত ৮ অক্টোবর রাজশাহী বিভাগের আওতাধীন বগুড়া জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের ১৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক অনুমোদন দেয়া হয়। কেন্দ্রীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা সায়ীদুর রহমান ও সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর কর্তৃক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।
    সেই সাথে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের দলীয় গঠনতন্ত্র এবং স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দের পরামর্শ অনুযায়ী বগুড়া জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সকল সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করার জন্য অনুরোধ জানান নেতারা।
    মৎস্য বান্ধব সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে এ সংগঠনটি কাজ করে যাবে।
    কমিটির অন্যান্য সদস্য হলেন-যুগ্ম আহবায়ক ইছানুর রহমান, পবন সরকার, মাহফুজ জামান, শাকিল মাহমুদ, সদস্য লাল মিয়া, আবুল কালাম, সানেজুল ইসলাম শোভন, সাইফুর রহমান স্বপন, আহসান হাবীব, সহিদ জাকারিয়া, জাহাঙ্গীর আলম জনি, ফয়সাল, রফিউর রহমান, আব্দুল্লাহ দুলাল, তোফাজ্জল হোসেন, শফিকুল ইসলাম মিঠু ও আব্দুল মোমিন।