বগুড়া জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদকের মামার মৃত্যুতে জেলা আওয়ামী লীগ এর শোক বিবৃতি

139

আবু সাঈদ হেলাল

বাংলাদেশ আওয়ামীলীগ বগুড়া জেলা শাখার সম্পাদক আব্দুল্লাহ আলী রাজী জুয়েল এর মামা ও শেখের কোলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগ নেতা শাহজাহান আলী ধলুর ছোট ভাই শাহ আলম ডাবলু (৫৫) গত ০৩/০১/২০২১ইং তারিখে সন্ধ্যা ৬.০০ ঘটিকায় বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না.. রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

তার ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। বিবৃতিদাতারা মরহুমের রূহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

অপরদিকে

বগুড়ায় জেলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি এ্যাড: আমানুল্লাহ আমান এর চাচা আলহাজ্ব আব্দুল ওয়াহেদ প্রাং অদ্যই (০৫/০১/২০২১ ইং) বেলা ১১.৩০ মিনিটে বার্ধক্য জনিত কারণে ধুনট উপজেলার ধামাচামা গ্রামে নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন। (ইন্না.. রাজেউন)। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

তার ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে অনুরূপ বিবৃতি প্রদান করেছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। বিবৃতিদাতারা মরহুমের রূহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।