২০০ টাকার জন্য অটোরিকশা চালককে হত্যা

175

অনলাইন ডেস্ক

লক্ষ্মীপুরে পাওনা ২০০ টাকা না দেয়ায় বৃদ্ধ লোকমান হোসেন নামে এক ব্যাটারি চালিত অটোরিকশা চালককে পিটিয়ে ও গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে সদর উপজেলার চর রুহিতা ইউনিয়নের চর রুহিতা গ্রামে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত লোকমান হোসেন একই গ্রামর চৌকিদার বাড়ির মৃত মকবুল আহমদের ছেলে। এদিকে ভোররাতে ওই এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত খোরশেদ আলমকে গ্রেপ্তার করে পুলিশ।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, চর রুহিতা গ্রামের সিরাজ উল্যা পলোয়ানের ছেলে খোরশেদের অটোরিকশা দৈনিক জমা হিসেবে চালাতেন লোকমান হোসেন। কিছুদিন পূর্বে খোরশেদের রিকশা চালানো বন্ধ করে অন্য রিকশা চালানো শুরু করেন তিনি । এতে লোকমানের কাছে ২০০ টাকা পাওনা হন খোরশেদ। ঘটনার দিন রাত সাড়ে ১২টার দিকে লোকমানকে রাস্তায় গতিরোধ করে পাওনা টাকা চান খোরশেদ।
এ নিয়ে দুজনের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে খোরশেদ লোকমানকে পিটিয়ে ও গলাটিপে হত্যা করে বলে অভিযোগ করেন নিহতের স্বজনরা।
লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, খোরশেদ ও লোকমানের মধ্যে ২০০ টাকা নিয়ে হাতাহাতি করতে গিয়ে লোকমান নিহত হওয়ার খবর শুনেছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ময়না তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এদিকে অভিযুক্ত খোরশেদ আলমকে গ্রেপ্তার করা হয়েছে।