নলডাঙ্গাকে আধুনিক ও পরিচ্ছন্ন পৌরসভায় পরিনত করা হবে – মেয়র মনির

132

নলডাঙ্গা,(নাটোর) প্রতিনিধি ঃ

নাটোরের নলডাঙ্গা পৌরসভার নব নির্বাচিত মেয়র মোঃ মনিরুজ্জামান মনির বলেছেন, আগামী পাঁচ বছরে পরিকল্পিতভাবে
রাস্তাঘাট, নগর উন্নযয়ন সহ অবকাঠামোগত উন্নয়ন করার পাশাপাশি নলডাঙ্গা পৌরসভাকে নান্দনিক ও পরিচ্ছন্ন পৌরসভায় পরিনত করা হবে। তার বাবার শফির উদ্দিন মন্ডল মেয়র নির্বাচিত হওয়ার এক বছরের মাথায় পৌরসভাকে তৃতীয় শ্রেণি থেকে দ্বিতীয় শ্রেণীতে উন্নীত করেছেন, গরুর হাটের অনুমোদন করেছেন, পৌরসভার নিজস্ব ভবন নির্মাণে জায়গা নির্ধারণ করেছেন, পৌরসভার রাজস্ব বৃদ্ধি করেছেন।
পৌরসভার উন্নয়নে আরও অনেক কিছু করার পরিকল্পনা ছিল তার । কিন্তু অসুস্থতার কারণে তার সেই স্বপ্নগুলো ভাটা পরে। আমি তার ছেলে হিসেবে তার উন্নয়ন পরিকল্পনা গুলো অগ্রাধিকার ভিত্তিতে বা¯তবায়ন করবো। পাশাপাশি জঙ্গিবাদ-সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সোচ্চার থাকবো। মঙ্গলবার (০৯ ফেব্রুয়ারী) দুপুরে পৌরসভা চত্বরে এই দায়ীত্ব অর্পন ও গ্রহন সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এরআগে নব নির্বাচিত মেয়র মোঃ মনিরুজ্জামান মনির ও কাউন্সিলরদের
ফুল দিয়ে বরন করে নেন পৌরসভার সকল কর্মকর্তা, কর্মচারীসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।
নলডাঙ্গা পৌরসভা আয়োজিত এই দায়ীত্ব অর্পন ও গ্রহন সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুস শুকুরের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মুকু, সাবেক সাধারন সম্পাদক এস এম ফিরোজ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা পরিষদ সদস্য রঈস উদ্দিন রুবেল, যুগ্ম সাধারন সম্পাদক তৌহিদুর রহমান লিটন, আব্দুর রাজ্জাক, পৌর আওয়ামীলীগের সভাপতি কাউন্সিলর শরিফুল ইসলাম পিয়াস, উপজেলা আওয়ামীলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম হাদু, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ খালেদ মাহমুদ, সাধারন সম্পাদক নাসির উদ্দিন নয়ন,বিশিষ্ঠ সমাজ সেবক ইয়াছিন উর রহমান, পৌরসভার সহকারী প্রকৌশলী মোঃ তাজুল ইসলাম সহ সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারন কাউন্সিলগন। এসময় বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।