বগুড়া পৌরসভায় ১৯ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী এসএম সোহাগের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত

130

রিপন স্টাফ রিপোর্টারঃ শুক্রবার (১২ ফেব্রুয়ারী) রাত্রি ৯টার দিকে বগুড়া পৌরসভার ১৯ নং ওয়ার্ড কালিবালা এলাকায় কাউন্সিলর প্রার্থী এস এম সোহাগ বিশাল নির্বাচনি মতবিনিময় জনসভা শ্রমিক লীগ নেতা রুহুল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মতবিনিময় সভায় অত্র এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক টুকু শেখের সভাপতিত্বে বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় শ্রমিকলীগ বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক জনাব সামছুদ্দিন শেখ হেলাল। এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন- ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক, তারণ্যের প্রতিক, যুব সমাজের গর্ব ও কাউন্সিলর পদপ্রার্থী এস এম সোহাগ।
এসময় তিনি অত্র ওয়ার্ডের সমস্যা গুলো তুলে ধরে বলেন, কালিবালা গ্রামটি একটি অবহেলিত গ্রাম গত কয়েক বছরে এখানে কোন ধরনের কাজ হয়নি, অতিতের কাউন্সিলরা শুধু আসা দিয়ে ভোট নিয়ে গেছে কিন্তু কোন কাজ করেনি। এমনকি দেশের প্রতন্ত অঞ্চলের গ্রামগুলোতে প্রাইমারী স্কুল থাকলেও এই কালিবালা গ্রামে নেই, আমি নির্বাচিত হলে একটি স্কুল করবো। অত্র ওয়ার্ড থেকে সকল অপরাধ মূলক কর্মকান্ড দুর করে পৌরসভার মধ্যে একটি দৃষ্টান্ত স্থাপন করব। পাশাপাশি বিনামূল্যে সকল প্রকার ভাতার কার্ড প্রদান ও পরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা এবং দূষণমুক্ত একটি ওয়ার্ড গড়ে তুলব। তাই দলমত নির্বিশেষে সকলের দোয়া ও রায় প্রত্যাশা করেন।

এতে আরোও বক্তব্য রাখেন- জনাব কামরুল মোর্শেদ আপেল সহ-সভাপতি জাতীয় শ্রমিকলীগ ও সহ সভাপতি বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়ন,পশ্চিম বগুড়ার সিএনজি মালিক সমিতির সাধারণ সম্পাদক বাবর মোল্লা, রাজা শেখ, সিদ্দিক শেখ, মাফুজার, খোকা মুন্না, রায়হান শেখ, বাঘা শেখ, অত্র ১৯ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার সম্মানিত ব্যক্তিবর্গ সহ এলাকার মুরুব্বীগন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে- ফুলবাড়ী বায়তুল্লাহ (ভাটা) জামে মসজিদের খতিব মাওলানা মোঃ আব্দুল হালিমের উপস্থিতিতে বিশেষ দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানটি সমাপ্ত করেন।।