বগুড়া পৌর নির্বাচনে ১৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এম আর ইসলাম রফিক এর টিউব লাইট মার্কার গন সংযোগ

266

মনিরা হৃদয় তুতুল বগুড়া সদর উপজেলা প্রতিনিধিঃ

রবিবার বিকেলে ১৪ নং ওয়ার্ডে টিউব লাইট মার্কায় ভোটচেয়ে গণসংযোগ করেন অত্র এলাকার কাউন্সিলর পদ প্রার্থী এম আর ইসলাম রফিক।
নারী ও শিশু নির্যাতন রোধ, মাদক সন্ত্রাসমুক্ত সমাজ গঠনসহ বিভিন্ন প্রতিশ্রুতি নিয়ে ভোটের মাঠে নেমেছেন নতুন প্রজন্মের সমাজসেকব । এবারের বগুড়া পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদের প্রার্থী হিসেবে ১৪ নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বীতা করছেন তিনি। নির্বাচনে তিনি প্রতীক পেয়েছেন টিউব লাইট।
নির্বাচনের প্রতীক পাওয়ার পর ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোটচেয়ে গণ সংযোগ চালিয়ে যাচ্ছেন রফিক। চোখেমুখে এগিয়ে চলার দীপ্তি। শুধু নিজের ওয়ার্ডের মানুষদের সমাজে সবার বাসযোগ্যকরে সাজানোর প্রত্যয়ে সবার কাছে ভোট প্রার্থনা করে চলেছেন তিনি।
নির্বাচনি প্রচারণায় তিনি যে লিফলেট দিচ্ছেন মানুষের হাতে সেখানেই তিনি তুলে ধরেছেন লক্ষ্য ও উদ্দেশ্য। রবিবার বিকেলে ওয়ার্ডের তিনমাথা সহ বিভিন্ন এলাকায় প্রচারণা চালান তিনি। সবচেয়ে জনপ্রিয় মানুষ হিসেবে ইতিমধ্যেই এলাকায় সবার কাছে গ্রহণযোগ্যতাও পেয়েছেন তিনি।
তিনি বগুড়া শহরের ১৪ নং ওয়ার্ডে ‘টিউব লাইট’ প্রতীকে কাউন্সিলর পদপ্রার্থী।
ওয়ার্ড বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, তিনি অনেক আগে থেকেই মানুষের বিপদে পাশে দাড়ান। তারা তাকেই কাউন্সিলর হিসেবে দেখতে চাচ্ছেন।
কথা হয় রফিকের সঙ্গে, তিনি বলেন, আমি নির্বাচিত হলে নারী ও শিশু নির্যাতন বন্ধে কাজ করব। এলাকার ব্যবসায়ীদের নিরাপত্তা সুনিশ্চিত করব। সন্ত্রাস ও মাদক নিমূল করতে আপ্রাণ চেষ্টা করে যাবো ইনশাআল্লাহ।