বগুড়ার ধুনটে ৫ বছরের শিশুকে গলা কেটে হত্যা

226

এম.এ রাশেদ,স্টফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে তৌহিদ সরকার (৫) নামের এক শিশুকে গলা কেটে হত্যা করার ঘটনা ঘটেছে। শুক্রবার সকাল অনুমান সাড়ে ১০টার সময় উপজেলার এলাঙ্গী ইউনিয়নের ফকিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, এলাঙ্গী ফকির পাড়া গ্রামের বাদশা সরকারের ছেলে আব্দুল গফুর সরকার একজন মালেশিয়া প্রবাসি। ঘটনার দিন সকালে নিহত তৌহিদের মা দুলালি বেগম সাংসারিক কাজে বাড়ির বাইরে যায়। প্রয়োজনীয় কাজ শেষে বাড়ি এসে নিজ ঘরে তার ছোট ছেলে তৌহিদ কে গলা কাটা অবস্থায় পড়ে থাকতে দেখতে পায়। তিনি তৎক্ষনাত ছেলেকে নিয়ে প্রতিবেশি সোলায়মান আলীর সাথে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তৌহিদ সরকার কে মৃত ঘোষনা করে।

বগুড়া জেলা অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটনে পুলিশের তৎপরতর অব্যহত রয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি)কৃপা সিন্দু বালা জানান, খবর পেয়ে আমরা ঘটনা স্থলে গিয়ে রক্ত মাখা একটি বটি জব্দ করা হয়েছে। ঘটনার সাথে কে বা কাহারা জড়িত তা ভিকটিমের মা অবগত নয়। হত্যার সাথে জড়িতদের সনাক্ত করতে আমাদের চেষ্টা অব্যহত রয়েছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে এবং আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।