সাবেক স্বামীর সঙ্গে প্রেম, বর্তমান স্বামীকে খুন

122

অনলাইন ডেস্ক

ময়মনসিংহে আশিক হত্যার ঘটনায় স্ত্রীসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- নিহত আশিকের স্ত্রী জাকিয়া সুলতানা ও তার সাবেক স্বামী রুবেল মিয়া।

জিজ্ঞাসাবাদে নিহতের স্ত্রী জাকিয়া সুলতানা স্বামীকে হত্যার কথা স্বীকার করেন। পরে তার তথ্যের ভিত্তিতেই বৃহস্পতিবার ভোরে সাবেক স্বামী রুবেলকে নগরীর বলাশপুর থেকে গ্রেফতার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন। আসামিদের স্বীকারোক্তির বরাত দিয়ে পুলিশ জানায়, গত ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় জাকিয়া সুলতানা স্বামী আশিককে কেওয়াটখালি রেললাইনের পাশে নিয়ে যায়। সেখানে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রেললাইনের পাশে তার সাবেক স্বামী রুবেল চাকু দিয়ে উপুর্যুপরি আঘাত করে আশিককে হত্যা করে মরদেহ ফেলে যায়। পরে রাত দেড়টায় পুলিশ লাশ উদ্ধার করে।

এ ঘটনায় (১৬ ফ্রেব্রুয়ারি) রাতে নিহত আশিকের বাবা আলাল উদ্দিন বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় হত্যা মামলা করেন। নিহতের স্বজনরা জানায়, জাকিয়া সুলতানা রুবেলকে ডিভোর্স দিয়ে প্রেম করে বলাশপুর এলাকার আশিককে বিয়ে করে। কিন্তু, বিয়ের দুই বছর পর আবারও রুবেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়েন জাকিয়া সুলতানা। রুবেলকে আবারও বিয়ে জন্য স্বামী আশিককে হত্যার পরিকল্পনা করে জাকিয়া। সেই পরিকল্পনা মোতাবেক ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যার পর আশিককে কেওয়াটখালি রেললাইনের পাশে নিয়ে যান জাকিয়া সুলতানা। সেখানেই আশিককে চাকু দিয়ে উপুর্যুপরি কুপিয়ে হত্যা করে রুবেল।

পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন বলেন, জিজ্ঞাসাবাদের জন্য প্রথমে নিহতের স্ত্রী জাকিয়া সুলতানাকে আটক করা হয়। পরে তার তথ্যের ভিত্তিতেই রুবেলকে নগরীর বলাশপুর থেকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুবেল হত্যার কথা স্বীকার করেচেন। পরে দুপুরে নগরীর কেওয়াটখালি এলাকা থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু জব্দ করা হয়। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে আদালতের নির্দেশে গ্রেফতারকৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে।