বগুড়া পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী টিপু সুলতানের উটপাখি মার্কার গনসংযোগ

155

রাশেদ স্টাফ রিপোর্টার

শনিবার (২০ ফেব্রুয়ারী) বিকেলে ১৮ নং ওয়ার্ডের ফুলবাড়ী এলাকায় উটপাখি মার্কায় ভোট চেয়ে গণসংযোগ ও প্রচারণা মিছিল করেন (আওয়ামী লীগ মনোনীত) অত্র ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও কাউন্সিলর পদপ্রার্থী মোঃ টিপু সুলতান টিপু (বি.এ.এলএল.বি) শিক্ষানবিশ আইনজীবী জজ কোর্ট বগুড়া।

তিনি নারী ও শিশু নির্যাতন রোধ, মাদক সন্ত্রাসমুক্ত সমাজ গঠনসহ বিভিন্ন প্রতিশ্রুতি নিয়ে ভোটের মাঠে নেমেছেন ওয়ার্ড আওয়ামী লীগের বর্তমান সভাপতি টিপু সুলতান। আসছে আগামী ২৮ ফেব্রুয়ারী ২০২১ইং বগুড়া পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে ১৮ নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বীতা করছেন। এবারের নির্বাচনে তিনি প্রতীক পেয়েছেন উটপাখি।

নির্বাচনের প্রতীক পাওয়ার পর ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চেয়ে গণ সংযোগ চালিয়ে যাচ্ছেন টিপু সুলতান। চোখেমুখে এগিয়ে চলার দীপ্তি, শুধু নিজের ওয়ার্ডের মানুষদের সমাজে সবার বাসযোগ্যকরে সাজানোর প্রত্যয়ে সবার কাছে ভোট প্রার্থনা করে চলেছেন তিনি। নির্বাচনি প্রচারণায় তিনি যে লিফলেট দিচ্ছেন মানুষের হাতে সেখানেই তিনি তুলে ধরেছেন লক্ষ্য ও উদ্দেশ্য।

শনিবার সকালে ওয়ার্ডের মগলিশপুর, ফুলবাড়ী উত্তর মধ্য ও দক্ষিণ পাড়াসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও প্রচারণা চালান তিনি। সবচেয়ে জনপ্রিয় মানুষ হিসেবে ইতিমধ্যেই এলাকায় সবার কাছে গ্রহণযোগ্যতাও পেয়েছেন তিনি। বগুড়া শহরের ১৮ নং ওয়ার্ডে ‘উটপাখি’ প্রতীক নিয়ে কাউন্সিলর প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতায় সবার চেয়ে এগিয়ে আছেন বলে জানান তিনি। ওয়ার্ড বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, তিনি অনেক আগে থেকেই মানুষের বিপদে পাশে দাড়ান। তারা তাকেই কাউন্সিলর হিসেবে দেখতে চাচ্ছেন।

এ সময় কথা হয় টিপু সুলতানের সঙ্গে, তিনি বলেন, আমি নির্বাচিত হলে নারী ও শিশু নির্যাতন বন্ধে কাজ করব। এলাকার ব্যবসায়ীদের নিরাপত্তা সুনিশ্চিত করব। সন্ত্রাস ও মাদক নির্মূল করতে আপ্রাণ চেষ্টা করে যাবো ইনশাআল্লাহ।

গণসংযোগ ও প্রচারণা মিছিলে অত্র ওয়ার্ডের বিপুল সংখ্যক মহিলা-পুরুষ কর্মী সমর্থক ও সম্মানিত ভোটারবৃন্দরা অংশগ্রহণ করেন।।