বগুড়ার শেরপুর ভাষা শহীদ‌দের প্র‌তি শ্রদ্ধা নি‌বেদন

141

মোঃ.জাকির হোসেন শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শেরপুরে যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জা‌তিক মাতৃভাষা দিব‌সের শহীদ‌দের প্র‌তি শ্রদ্ধা জানা‌নো হ‌য়ে‌ছে। র‌বিবার দিব‌সের প্রথম প্রহ‌রে শেরপুর উপ‌জেলা কেন্দ্রীয় শহীদ মিনা‌রে আনুষ্ঠা‌নিক ভা‌বে জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমানের পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শুরু হয় শ্রদ্ধা নিবেদন।

দিবসের শুরুতে জাতীয় সংসদ সদস্য বীরমু‌ক্তি‌যোদ্ধা আলহাজ্ব হা‌বিবর রহমানের পক্ষ থে‌কে শহীদ মিনা‌রে পুস্পস্তবক অর্পন করেন শেরপুর উপজেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বিয়া ও সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সাত্তার ,পি এস কোরবান আলী মিলন সহ নেতৃবৃন্দ। এরপর শেরপুর উপ‌জেলা প্রশাসন, উপ‌জেলা মু‌ক্তি‌যোদ্ধা কমান্ড কাউ‌ন্সিল, শেরপুর উপ‌জেলা প‌রিষদ, শেরপুর থানা পু‌লিশ, শেরপুর উপজেলা প্রেসক্লাব, শেরপুর প্রেসক্লাব, শেরপুর উপ‌জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্র‌মিক লীগ, স্বেচ্ছা‌সেবক লীগ, শেরপুর সরকা‌রি ডি‌গ্রি ক‌লেজ, স্কাউট, মনন সা‌হিত্য সংগঠন, বঙ্গমাতা সাংস্কৃ‌তিক জোট, উপ‌জেলা শিল্পকলা একা‌ডেমীসহ আরও অন্যান্য প্র‌তিষ্ঠান ও সংগঠ‌নের পক্ষ থে‌কে পুস্পস্তবক অর্পন করা হয়।

প‌রে শহীদ মিনার চত্ব‌রে দা‌ঁড়ি‌য়ে ভাষা শহীদ‌দের স্মর‌ণে নিরবতা পালন করা হয়। ‌দিব‌সের কর্মসূ‌চি নি‌য়ে বক্তব্য দেন শেরপুর উপ‌জেলা নির্বা‌হি কর্মকর্তা মোঃ লিয়াকত আলী শেখ। তি‌নি ভাষা দিব‌সের অন্যান্য কর্মসূ‌চিতে অংশ নেওয়ার জন্য সক‌লের প্র‌তি আহবান জানান।
আজ সকালে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।