শাজাহানপুরে সিরিয়াল কিলারকে হত্যার ঘটনায় গ্রেফতার ১

151

শাজাহানপুর(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়া শাজাহানপুর উপজেলায় সিরিয়াল কিলার ফোরকান(৩৫)’কে কুপিয়ে হত্যার ঘটনায় দায়ের হওয়া মামলায় এজাহার নামীয় একজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতার হওয়া ব্যক্তি উপজেলার সাবরুল এলাকার গোলাম হোসেনের ছেলে সাগর(৩৫)। গতকাল বৃহস্পতিবার সকালে জাহাঙ্গীরাবাদ ফুলতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সাগরের বিরুদ্ধে হত্যা সহ একাধিক মামলা চলমান রয়েছে।
পূর্ব শত্রæতার জের এবং এলাকায় আধিপত্য বিস্তার সহ ইট বালু ব্যবসাকে কেন্দ্র করে গত সোমবার প্রতিপক্ষের লোকজন ফোরকানকে কুপিয়ে ফেলে যায়। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে ইনটেনসিভ কেয়ার ইউনিট(আইসিইউ) চিকিৎসাধিন অবস্থায় পরদিন মঙ্গলবার ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়।
নিহতের মা শাহানা বেওয়া বাদী হয়ে শাজাহানপুর থানায় হত্যা মামলা করেন। সেই মামলায় আসামী হয় সাগর।
এদিকে উত্তপ্ত হয়ে আছে ফুলতলা বাজার এলাকা। আগামী ২৮ফেব্রুয়ারী বগুড়া পৌরসভা নির্বাচন। রির্বাচনে ১৩নং ওয়ার্ড কাউন্সিলর পদে প্রতিদ্ব›দ্বীতা করছেন নিহত ফোরকানের প্রতিপক্ষ নাদিম প্রামানিক। অপরদিকে ফোকানের সহযোগীরা গতকাল বৃহস্পতিবার আল আমিন নামের এক যুবককে মেরে আহত করেছেন।
শাজাহানপুর থানার পরিদর্শক(সার্বিক) আব্দুল্লাহ আল মামুন জানান, এজাহারনামীয় সাগরকে গ্রেফতার করে কোর্টে চালান করা হয়েছে। অন্য আসামী গ্রেফতারে পুলিশ কাজ করছেন।