বগুড়ার মহাস্থান নবীণ যুব সংঘের উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠিত

168

সোহাগ মাহবুবঃ বগুড়ার মহাস্থান নবীণ যুব সংঘের উদ্যোগে ৪র্থতম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার (১মার্চ) রাতে মহাস্থান বাড়িদারপাড়া গ্রামে সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতি ও প্রধান অতিথির বক্তব্য রাখেন রায়নগর ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি,

এসময় তিনি বলেন বগুড়ার শিবগঞ্জ একটি শান্তি প্রিয় উপজেলা। শিবগঞ্জ উপজেলা তথা রায়নগর ইউনিয়নের বিপুল উন্নয়ন কর্মকাণ্ড দেখে কিছু মানুষ হিংসাতক। তাদের একটি কথা মনে রাখা প্রয়োজন, স্বাধীনতার পর থেকে বর্তমান এমপি বীরমুক্তি যোদ্ধা শরিফুল ইসলাম জিন্নাহ’র কোন ভূমিকা প্রশ্নবিদ্ধ হয়নি। বর্তমান উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু শিবগঞ্জ উপজেলার একটি প্রাণ। যিনি জনগণের প্রত্যক্ষ বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। তাকে নিয়েও তারা নানা ভাবে ষড়যন্ত্রের নকশা বুনছেন। ইতিমধ্যেই ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র আমাদের সামনে উন্মোচিত হয়েছে। আমরা লক্ষ করছি, গত কয়েক বছর ধরে কিছু ষড়যন্ত্রকারী এমপি জিন্নাহ ও রিজু’র বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত। এটি নতুন কোনো ঘটনা নয়। ২০০৮-এর নির্বাচনের পর থেকেই তারা এই ষড়যন্ত্র করে আসছে।

বরেণ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক ইউপি সদস্য আলমগীর হোসেন লালু, মহাস্থান কাঁচামাল আড়ৎ ব্যবসায়ীর সভাপতি বাবুল মিয়া বাবু, বিশিষ্ট ব্যবসায়ী সিরাজুল ইসলাম, জিয়াউর রহমান জিয়া।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সম্ভাব্য ৮নং ইউপি সদস্য অলি মিয়া, আবুবক্কর সিদ্দিক বাদশা, জিহাদ হাসান আল আমিন, ইউপি সদস্য ছানাউল হক ছানা প্রমূখ।