সাদুল্লাপুরে মাদক সম্রাট আশরাফুলসহ আটক-২

150

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার বহুল আলোচিত মাদক সম্রাট ও একাধিক মামলার আসামী আশরাফুল ইসলাম (৩৫) ও লিখন মিয়া (৩৭) নামের দুই মাদক কারবারীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছে থাকা ৭০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

২ মার্চ মঙ্গলবার বিকেলে আটকৃতদের আদালতে পাঠানো হয়। এর আগে ভোর রাতে সাদুল্লাপুর শহরতলীর জয়েনপুর গুচ্ছগগ্রাম এলাকা থেকে তাদের আটক করেন।

আটককৃত আশরাফুল ইসলাম ওই গ্রামের তাহের মিয়ার ছেলে ও লিখন মিয়া আব্দুল মান্নান মিয়ার ছেলে।
স্থানীয়রা জানান, ধৃত আশরাফুল ইসলাম দীর্ঘদিন ধরে গাঁজা-ইয়াবা ট্যাবলেটের ব্যবসাসহ চুরি-ছিনতাই ও বিভিন্ন অসামাজিক কর্মকান্ডের সঙ্গে জড়িত। শুধু তায় নয়, জয়েনপুর গুচ্ছগ্রামে অবৈধভাবে জায়গা দখল করে অপরাধমূলক কার্যকলাপে জড়িয়ে পড়েছে। তার এমন অসামাজিক কর্মকান্ডে বিশাল নেটওয়ার্ক গড়ে তোলায় এসবের প্রতিবাদ করার কেউ সাহস পায় না। একটু প্রতিবাদ করতে গেলে মানুষের উপর অমানুসিক নির্যাতন চালায় কথিত আশরাফুল। মঙ্গলবার ভোর রাতে আশরাফুল পুলিশের হাতে আটকের খবর শুনে এলাকার মানুষের মধ্যে স্বস্তি ফিরেছে বলে একাধিক সূত্রে জানা গেছে।

এ তথ্য নিশ্চিত করে সাদুল্লাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে আশরাফুল ও লিখনকে আটক করা হয়। এসময় আশরাফুলের কাছ থেকে ৫০০ গ্রাম ও লিখনের কাছ থেকে ২০০ গ্রাম গাঁজাসহ মোট ৭০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা বলেন, আটকদের বিরুদ্ধে পৃথক দুইটি মামলা রুজু করার পর মঙ্গলবার বিকেলে আদালতে পাঠানো হয় । এছাড়া আশরাফুলের বিরুদ্ধে আরো ৪টি মামলা বিচারাধীন রয়েছে। মাদকমুক্ত সাদুল্লাপুর গড়তে এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানান ওসি।